এখন পড়ছেন
হোম > রাজ্য > মেদিনীপুর > উলটপুরান! খোদ শুভেন্দু-গড়েই তৃনমূল কর্মীকে তুলে নিয়ে গিয়ে মারধরের অভিযোগ

উলটপুরান! খোদ শুভেন্দু-গড়েই তৃনমূল কর্মীকে তুলে নিয়ে গিয়ে মারধরের অভিযোগ



দাপুটে তৃনমূল নেতা তথা রাজ্যের হেভিওয়েট মন্ত্রী শুভেন্দু অধিকারীর খাসতালুকে তৃনমূল কর্মীকে মারধরের ঘটনায় চরম চাঞ্চল্য ছড়াল। জানা যায়, শনিবার রাতে ভগবানপুর 1 ব্লকের পশ্চিমবাড় এলাকায় একটি সরকারি সার্বমার্সিবল পাম্প কেন্দ্র থেকে পানীয় জল নেওয়াকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে তুমুল সংঘর্ষ বাঁধে। অভিযোগ, এরপরই  রবিবার রাতে এলাকার তৃনমূল কর্মী অমিয় জানাকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে মারধর করে বিজেপির কর্মী সমর্থকেরা। ঘটনায় আহত তৃনমূল কর্মীকে ভগবানপুর গ্রামীন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এ প্রসঙ্গে তৃনমূলের ব্লক সভাপতি মদনমোহন পাত্র বলেন, “বিজেপির লোকজন ওই গ্রামে বনসৃজনের গাছ কাটায় তৃনমূলের লোকজন তাতে বাধা দিলেই বিজেপির কর্মীরা তাঁকে মারধর করে। ঘটনায় পুলিশের কাছে অভিযোগ জানিয়ে প্রয়োজনীয় ব্যাবস্থা নিতে বলা হয়েছে।” অন্যদিকে বিজেপির কাঁথি সাংগঠনিক জেলা সভাপতি  সোমনাথ রায়ের পাল্টা অভিযোগ, “তৃনমূলের লোকেরাই আমাদের কর্মীকে মারধর করেছে। মৌখিকভাবে পুলিশকে জানানো হয়েছে।” পুলিশ সূত্রের খবর, “সোমবার একপক্ষ অভিযোগ জানিয়েছে।পরিস্থিতিরওপর নজর রাখা হচ্ছে।” সব মিলিয়ে মন্ত্রীর গড়ে তৃনমূল বিজেপির সংঘর্ষে উত্তপ্ত ভগবানপুর।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!