এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > শুভেন্দু অধিকারীর নিরাপত্তারক্ষীর মৃত্যু তদন্তে নতুন মোড়, সিআইডির মুখোমুখি ব্যারাকের পুলিশ

শুভেন্দু অধিকারীর নিরাপত্তারক্ষীর মৃত্যু তদন্তে নতুন মোড়, সিআইডির মুখোমুখি ব্যারাকের পুলিশ



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – হঠাৎ করেই পুরনো একটি মৃত্যুর ঘটনা দীর্ঘদিন পর আবার সামনে এসেছে। এবং এই মৃত্যুর ঘটনায় নাম জড়িয়েছে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর। 2018 সালে শুভেন্দু অধিকারী যখন রাজ্য সরকারের অন্যতম গুরুত্বপূর্ণ মন্ত্রী ছিলেন, সে সময় তাঁর নিরাপত্তারক্ষী হিসেবে কাজ করতেন শুভব্রত চক্রবর্তী নামক এক ব্যক্তি। কিন্তু হঠাৎই একদিন শুভব্রত গুলিবিদ্ধ হন এবং মারা যান। সেই সময় ঘটনাটিকে আত্মহত্যার ঘটনা বলা হলেও তা নিয়ে থেকে যাচ্ছে একাধিক প্রশ্ন। দীর্ঘদিন পর শুভব্রতর স্ত্রীর আবেদনে পুরনো ফাইল খোলা হয়েছে। এবং দায়িত্ব নিয়েছে সিআইডি।

আর সিআইডি দায়িত্ব নেওয়ার পর থেকেই একনাগাড়ে তদন্ত চালিয়ে যাচ্ছে। জানা যাচ্ছে, ঘটনাটি ঘটেছিল যে সময়ে, সে সময় কাঁথির পুলিশ ব্যারাকে একাধিক পুলিশের উপস্থিত থাকার কথা। কিন্তু ঘটনা প্রসঙ্গে কেউ কিছু বলতে পারছেনা। আর তাই নিয়েই সন্দেহ দানা বেঁধেছে সিআইডির তদন্তকারীদের। কার্যত শুভেন্দু অধিকারীর প্রাক্তন নিরাপত্তারক্ষী শুভব্রত চক্রবর্তীর অপমৃত্যুর প্রকৃত কারণকে সামনে আনতে মরিয়া সিআইডি। তাই এবার ঘটনার দিন ব্যারাকে হাজির থাকা আটজন পুলিশকর্মীকে বৃহস্পতিবার ভবানী ভবনে ডেকে পাঠানো হয়েছিল।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

পাশাপাশি তৎকালীন কাঁথি থানার আইসি সুনয়ন বসুকেও মঙ্গলবার প্রায় 7 ঘণ্টা জিজ্ঞাসাবাদ চালিয়েছেন তদন্তকারীরা। সিআইডি সূত্রে জানা যাচ্ছে, পুলিশ ব্যারাকে গুলিবিদ্ধ হলেও শুভব্রতর মৃত্যুর ঘটনা নিয়ে এখনো পর্যন্ত কোনো তদন্ত হয়নি। এমনকি আত্মহত্যা বললেও তার কারণ পর্যন্ত খতিয়ে দেখা হয়নি। এখানেই উঠেছে প্রশ্ন। কার নির্দেশে এই মৃত্যুর ঘটনায় তদন্ত হয়নি তা নিয়েও জল্পনা শুরু হয়ে গেছে। এমনকি তদন্তকারীরা এখন জানাচ্ছেন, ময়নাতদন্তে শুভব্রত আত্মহত্যা করেছেন বলে রিপোর্ট তৈরি করা হয়েছিল।

সেক্ষেত্রে চিকিৎসকেরা কিসের ভিত্তিতে এই কথা বলেছিলেন, তা জানার জন্য এবার ময়নাতদন্তের সঙ্গে যুক্ত সবার সঙ্গে কথা বলার সিদ্ধান্ত নিয়েছে তদন্তকারীরা। খুব স্বাভাবিকভাবেই এই মৃত্যুর ঘটনা সময়ের সাথে সাথে আরও জটিল আকার ধারণ করছে। পাশাপাশি মৃত ব্যক্তি যেহেতু শুভেন্দু অধিকারীর নিরাপত্তারক্ষী হিসেবে কাজ করতেন, সেক্ষেত্রে এই মৃত্যুর সঙ্গে রাজনৈতিক যোগ থাকার সম্ভাবনা পুরোপুরি উড়িয়ে দিচ্ছেননা বিশেষজ্ঞরা। আপাতত সিআইডির তদন্তে কোন নতুন মোড় সামনে আসে এখন সেদিকেই রয়েছে নজর।

আপনার মতামত জানান -

ট্যাগড
Top
error: Content is protected !!