এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বিজেপির প্রার্থী তালিকা ঘোষণা হলেই দেশজুড়ে দল ছাড়বেন কর্মীরা, ভবিষ্যৎবাণী শুভেন্দু অধিকারীর

বিজেপির প্রার্থী তালিকা ঘোষণা হলেই দেশজুড়ে দল ছাড়বেন কর্মীরা, ভবিষ্যৎবাণী শুভেন্দু অধিকারীর



রাজ্যের 42 টি লোকসভা কেন্দ্রে শাসক দল তৃণমূল কংগ্রেস তাদের প্রার্থী ঘোষণা করে দিলেও এখনও পর্যন্ত বিজেপি এই রাজ্য সহ সারা দেশে তাদের প্রার্থী ঘোষণা করতে পারেনি। তবে বিজেপির প্রার্থী তালিকা ঘোষণা হলে সেই বিজেপি ছেড়ে প্রচুর নেতাকর্মীরা বেরিয়ে আসবেন বলে মন্তব্য করে রাজ্য রাজনীতিতে জল্পনা বাড়িয়ে দিলেন রাজ্যের পরিবেশ ও পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী।

সূত্রের খবর, রবিবার দুপুরে চন্ডিপুরের বিনয় স্মৃতি ময়দানে তৃণমূলের একটি কর্মী সম্মেলনে উপস্থিত হন শুভেন্দু অধিকারী। যেখানে শুভেন্দুবাবু ছাড়াও উপস্থিত ছিলেন জেলা তৃনমূলের সভাপতি তথা প্রার্থী শিশির অধিকারী, তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সি, জেলা পরিষদের সহ-সভাপতি শেখ সুফিয়ান, বিধায়ক অমিয়কান্তি ভট্টাচার্য্য, জ্যোতির্ময় কর, অখিল গিরি সহ অন্যান্যরা।

আর সেখানেই আসন্ন লোকসভা নির্বাচনে তাঁর বাবা শিশির অধিকারীকে ফের ভোট দিয়ে যাতে সাধারণ মানুষ এলাকার সাংসদ হিসেবে পুনঃনির্বাচিত করেন তার জন্য সকলের কাছে আবেদন জানান রাজ্যের হেভিওয়েট মন্ত্রী শুভেন্দু অধিকারী। এদিন তিনি বলেন, “শিশিরবাবুর বয়স হয়েছে। পারিবারিক সূত্রে উনি আমার পিতৃদেব। তাই সকলের কাছে অনুরোধ করছি এপ্রিল মাসে ভীষণ গরম। তাই শিশিরবাবুর বয়সের কথা ভেবে এই ভোটের দায়িত্ব আপনাদেরকেই নিতে হবে।”


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

অন্যদিকে এদিনের সভা থেকে গেরুয়া শিবিরের উদ্দেশ্যে কড়া ভাষায় আক্রমণ শানাতেও দেখা যায় শুভেন্দু অধিকারীকে। তিনি বলেন, “2014 সালে বিজেপির ইশতেহারে বলা হয়েছিল যে, প্রত্যেকের অ্যাকাউন্টে 15 লক্ষ টাকা করে দিয়ে দেওয়া হবে। এখনও পর্যন্ত ওরা তা পূরণ করতে পারেনি। বিজেপি জিতলে পেট্রোল, ডিজেল, গ্যাসের দাম বাড়ে। কদিন আগে বিজেপি তিন রাজ্যে হেরেছে সেখানে পেট্রোল-ডিজেলের দাম কমেছে। তাই আগামী লোকসভা ভোটে বিজেপিকে হারালে সারা দেশে সেই মূল্যবৃদ্ধি অনেকটাই কমে যাবে।”

তৃণমূলের আবর্জনাই বিজেপি কুড়িয়ে নিয়ে তাদেরকে প্রার্থী করছে। বাংলার মাটিতে ওরা ধর্ম নিয়ে রাজনীতি করে আর তৃণমূল কংগ্রেস উন্নয়ন করে আপনাদের কাছে ভোট চাইতে এসেছে। তাই আগামী লোকসভায় তৃণমূল কংগ্রেসকে জেতাতে হবে বলে সাধারণ মানুষের কাছে আবেদন জানান শুভেন্দু অধিকারী। অন্যদিকে এদিকে এদিনের এই সভা থেকে রাজ্যের বিগত বাম সরকার এবং কংগ্রেসের বিরুদ্ধেও একহাত নিতে দেখা যায় শুভেন্দু অধিকারীকে।

এদিন তিনি বলেন, “সিপিএম বিজেপি ও গরুর গাড়ির হেডলাইট কংগ্রেসকে একসঙ্গে বাংলা থেকে বিদায় দিয়ে এই লড়াইয়ে আমাদের সকলকে মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে থাকতে হবে। উত্তরপ্রদেশে বিজেপি 60 টির বেশি আসনে হেরে যাবে। আগামী দিনে রাজ্যের 42 টি লোকসভা আসনের মধ্যে 42 টি আসনই মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতে তুলে দিয়ে দিল্লিতে তৃণমূল কংগ্রেসকেই নির্ণায়ক শক্তি করতে হবে।”

সব মিলিয়ে এবার একযোগে বিজেপি, বাম এবং কংগ্রেসের বিরুদ্ধে আক্রমণ করে আসন্ন লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসকেই সমর্থন করার আহ্বান জানালেন রাজ্যের পরিবহন ও পরিবেশ মন্ত্রী শুভেন্দু অধিকারী।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!