এখন পড়ছেন
হোম > রাজ্য > শুভেন্দু অধিকারীর হাত ধরে বেতন বৃদ্ধি হল অস্থায়ী কর্মীদের

শুভেন্দু অধিকারীর হাত ধরে বেতন বৃদ্ধি হল অস্থায়ী কর্মীদের



রাজ্যের তৃণমূল নেতা – পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী এদিন তমলুক জেলা হাসপাতালের রোগী কল্যাণ সমিতির অস্থায়ী কর্মীদের জন্য খুশির খবর শোনালেন।মঙ্গলবার রাজ্যের মন্ত্রী তথা তমলুক জেলা হাসপাতালের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান শুভেন্দু অধিকারী ,অতিরিক্ত জেলাশাসক(উন্নয়ন) কৃষ্ণেন্দু বসাক, জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক নিতাইচন্দ্র মন্ডল, জেলা হাসপাতালের সুপার গোপাল দাস, সহকারী সুপার দিলীপ গিরি গোস্বামী সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ একটি বৈঠক করেন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে  

সেখানেই শুভেন্দুবাবু রোগী কল্যাণ সমিতির অধীনে থাকা অস্থায়ী কর্মী ডেইলি রেটেড ওয়ারকারদের বেতন বৃদ্ধির প্রস্তাবে অনুমোদন করলেন। এর ফলে অস্থায়ী কর্মীদের দৈনিক বেতন ১৮ টাকা বাড়লো। যা আগামী জুলাই মাস থেকে কার্যকর হবে। জানা গেছে , হাসপাতালের এতদিন অস্থায়ী কর্মীরা দৈনিক ১৭৩ টাকা বেতন পেতেন আর জুলাই মাসের পর থেকে তাঁরা পাবেন ১৯১ টাকা। শুধু তাই নয় হাসপাতালে যে ৮৪জন ডিআরডব্লু কর্মী রয়েছেন তাদের বেতন বাড়ানোর বিষয়ে সবুজ সংকেত দিয়েছেন শুভেন্দুবাবু বলে জানা গেছে।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

কর্মীদের মধ্যে এই নিয়ে খুশির হাওয়া বইলেও অস্বস্তিতে পড়েছেন তমলুক জেলা হাসপাতাল কতৃপক্ষ। কেননা জানা যাচ্ছে যে হাসপাতালের বিভিন্ন উন্নয়নমূলক কাজ নিয়ে খুশি নন শুভেন্দুবাবু , অর্থ বরাদ্দ হবার পরেও হাসপাতালের ড্রেন তৈরি হয়নি , হয়নি অনেক উন্নয়ন মূলক কাজ। যা দেখে রীতিমতো ক্ষুব্ধ হয়েছেন শুভেন্দুবাবু। এই নিয়ে ধমক খেয়েছেন পূর্ত দপ্তরের আধিকারিক-রাও। জানা গেছে যে জেলাবাসীকে রায় উন্নততর আধুনিক পরিষেবা দেবার ব্যাপারেও নানা পরিকল্পনা নেওয়া হয়েছে বৈঠকে।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!