এখন পড়ছেন
হোম > রাজ্য > মেদিনীপুর > শুভেন্দুর গড়়ে ফুটলো পদ্ম, তৃণমূলকে হারালো বিজেপি

শুভেন্দুর গড়়ে ফুটলো পদ্ম, তৃণমূলকে হারালো বিজেপি



ক’দিন আগেই শিরোনামে উঠে এসেছিল শুভেন্দুর গড়়ে বিজেপি রাজ্য সভাপতি নিগৃহের খবর। এই ঘটনার রেশ শেষ হতে না হতেই পূর্ব মেদিনীপুরের কাঁথিতে তৃনমূল কংগ্রেসকে হারিয়ে খুঁটি পুঁতলো বিজেপি| রামনগরের নরকুলি বিনোদিনী সমবায় কৃষি উন্নয়ন সমিতির নির্বাচনে তৃণমূল কংগ্রেসকে শুভেন্দুর গড়়ে পদ্ম ফোটালো দিলীপ ঘোষের দল| ১৩টি আসনে জয়ী হন বিজেপি ও নির্দল প্রার্থীদের দখলে এখন সমবায় পরিচালন সমিতি।

বিজেপির দাবি অনুযায়ী, নিচুতলার মানুষদের মনে যে বিজেপি প্রভাব ফেলছে, এবং এর ফলে যে ভিত মজবুত হচ্ছে তাদের, তা সমবায় সমিতির এই নির্বাচনের ফলই প্রমাণ করে দিয়েছে। সেই ক্ষেত্রে তৃণমূল বহিরাগতদের এনেও কোনো কিছু দখল করতে পারেনি বলে বিজেপির অভিযোগ| তৃণমূলের বহিরাগত হানা তাঁদের জয়কে আরো সহজ এবং সুবিধাজনক করে দিয়েছে বলে দাবি জানালো বিজেপি| সমবায় জেতার পর বিজেপি নেতৃত্বরা বলেন যে এই শুরু হল, এবার শুধু গেরুয়া ঝান্ডাই উড়বে পূর্ব মেদিনীপুরে।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

বৃহস্পতিবার ১৩টি আসনে জয়ী হন বিজেপি ও বিজেপি সমর্থিত প্রার্থীরা। তৃণমূল এর ধারে  কাছেও আসতে পারেনি| এই জয়ে তাই উচ্ছ্বসিত বিজেপির পুর্ব মেদিনীপুর জেলা সভাপতি তপন মাইতি। তিনি নেতা-কর্মীদের গৈরিক অভিনন্দন জানিয়ে বলেছেন তৃণমূলের শেষের শুরু হয়ে গিয়েছে এবং এই নির্বাচনই তার জ্বলন্ত প্রমাণ।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!