এখন পড়ছেন
হোম > অন্যান্য > সুশান্ত মৃত্যু তদন্ত! বান্ধবী রিয়া চক্রবর্তীর কললিস্টে ‘ রহস্যজনক ‘ নাম্বার রহস্য বাড়িয়ে দিল!

সুশান্ত মৃত্যু তদন্ত! বান্ধবী রিয়া চক্রবর্তীর কললিস্টে ‘ রহস্যজনক ‘ নাম্বার রহস্য বাড়িয়ে দিল!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – কথা যদি হয় বলিউড নিয়ে তবে সেখানে যে জল্পনার মূল আকর্ষণ এখন কোনটি, সেটি বলার আগেই সবাই বুঝতে পারবেন নিশ্চয়ই। হ্যাঁ, ঠিকই বুঝেছেন আবারও সেই সুশান্ত সিং রাজপুত এর মৃত্যু রহস্যের নতুন খবর। তবে এবার আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর ফোনের একজন রহস্যজনক ব্যক্তি।

সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর, তাঁর বাড়ির লোক থেকে শুরু করে সুশান্তের বর্তমান অ্যাপার্টমেন্টের তদারকি করা মানুষ, বেশিরভাগই আঙ্গুল তুলেছিলেন রিয়ার দিকে। সুশান্তের মৃত্যুর সঙ্গে যে রিয়ার ঘনিষ্ঠ সম্পর্ক থাকতে পারে সে নিয়ে পুলিশের কাছেও এসেছে নানা তথ্য। তবে এখনো কিছু জানা না গেলেও সেই তথ্যের সঙ্গে যুক্ত হয়েছে এক নতুন তথ্য।

যেদিন সুশান্তের মৃত্যু হয় সেইদিন এবং মৃত্যুর পরের দিনও বেশ কিছুক্ষণ কথা বলার প্রমাণ মিলেছে। এছাড়াও আরো অনেকবার ফোন করা হয়েছে সেই নম্বরে। তবে কে এই ব্যক্তি? তথ্য খুঁজতে গিয়ে জানা গেছে, রিয়ার ফোন অন্যান্য মানুষের পুরো নাম থাকলেও এর নাম ‘AU’ এই নামেই সেভ করে রেখেছিলেন তিনি। যাকে একাধিকবার ফোন করেছেন। এর থেকেই পুলিশের অনুমান যে ব্যক্তিটি যে ই হন না কেন, তাঁকে রিয়া নিশ্চয়ই ভরসা করতেন।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

তদন্তের শুরুতে মহেশ ভাটের সঙ্গে রিয়ার সম্পর্ক নিয়ে প্রশ্ন উঠেছিল। এরপর এক হেভী ওয়েট নেতার ছেলের নামও জড়ায়। তবে এবার খুঁজতে গিয়ে সেই নেতার ছেলের নামের শর্ট ফর্ম হিসেবে ওই AU লেখা দেখা গেছে। শুধু তাই নয়, রিয়ার অন্য এক বান্ধবীর নামের শর্ট ফর্ম ও AU হতে পারে বলে তাঁরা অনুমান করছেন। তবে আদপে কে সেই প্রমাণ না থাকায় আপাতত কিছু জানা যায়নি।

পুলিশের মতে, তাঁরা তদন্ত করছেন। নিশ্চয়ই কিছু জানা যাবে। তবে এরই মধ্যে তদন্ত বিহার থেকে মুম্বাই এ তুলে আনার দাবি করেছেন রিয়ার আইনজীবী। সেক্ষেত্রে রিয়াকে সঠিক বিচার পাওয়ানো সম্ভব হবে বলে দাবি করেছেন তিনি। ইতিমধ্যে রিয়া সহ তাঁর বাবা ও ভাই এর ফোন বাজেয়াপ্ত করেছে পুলিশ। তবে শেষ পর্যন্ত কি নতুন মোড় নেয় তদন্ত, সেই দিকে তাকিয়ে আছেন সবাই।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!