এখন পড়ছেন
হোম > অন্যান্য > সুশান্ত মৃত্যু রহস্যে নতুন মোর? CBI-এর নতুন দাবি ঘিরে শুরু তীব্র চাঞ্চল্য! জানুন বিস্তারে

সুশান্ত মৃত্যু রহস্যে নতুন মোর? CBI-এর নতুন দাবি ঘিরে শুরু তীব্র চাঞ্চল্য! জানুন বিস্তারে



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট সুশান্ত সিং রাজপুতের মৃত্যর পর থেকে শুরু হয়েছে একের পর এক বিতর্ক। প্রথমেই অভিনেতার মৃত্যু হত্যা না আত্মহত্যা তাই নিয়ে শুরু হয় বিতর্ক। অভিনেতার বাড়ির লোকজন সিবিআই এর হাতে মামলা তুলে দেওয়ার আর্জি জানায়। সেই অনুযায়ী দীর্ঘ টালবাহানার পর সিবিআইয়ের হতে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তের ভার যায়। আর সেই তদন্তকে কেন্দ্র করে সম্প্রতি সংবাদমাধ্যমের বেশ কিছু খবর নিয়ে শুরু হয়েছে চাপানউতোর। আর তাই নিয়ে এবার ক্ষোভ প্রকাশ করল সিবিআই।

সংবাদ মাধ্যম থেকে এদিন প্রকাশ করা হয়, সুশান্ত সিং রাজপুতের হত্যা তদন্তে এবার দাঁড়ি পড়তে চলেছে। সিবিআই তাঁদের তদন্তের জাল ক্রমশ গুটিয়ে নিচ্ছে। শীঘ্রই তাঁরা বিহারের আদালতে তদন্ত রিপোর্ট জমা দিতে চলেছে বলে দাবি করে সংবাদমাধ্যম। সংবাদমাধ্যমে প্রকাশিত এই খবরের দাবি পুরোপুরি উড়িয়ে দেয় বৃহস্পতিবার সিবিআই। তাঁরা জানিয়েছে, সিবিআই এর পক্ষ থেকে এখনও সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্ত চলছে। সুতরাং সংবাদমাধ্যমে প্রকাশিত খবর নিতান্তই ভ্রান্ত বলে দাবি করেন সিবিআই কর্তারা।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

সুশান্ত সিং রাজপুতের হত্যা তদন্তের ভার পেয়েই এইমসের একদল চিকিৎসকের উপর ফরেনসিক রিপোর্ট পরীক্ষা করে দেখতে বলা হয়। সমস্ত রকম পরীক্ষা করে এইমসের রিপোর্টে বলা হয় খুন নয়, আত্মহত্যা করেছেন সুশান্ত সিং রাজপুত। প্রাথমিক তদন্তের ক্ষেত্রেও মুম্বাই পুলিশ আত্মহত্যার তত্ত্বকেই মান্যতা দিয়েছিল। তবে সুশান্ত সিং রাজপুতের পরিবার সমস্ত আত্মহত্যার রিপোর্ট নস্যাৎ করে। তাঁদের পরিবারের তরফ থেকে আইনজীবী বিকাশ সিং জানিয়েছেন, সিবিআই নতুন ফরেনসিক দল গঠন করে যদি তদন্তে রাজি না হয়, তাহলে তাঁরা উচ্চতর আদালতের দ্বারস্থ হবেন।

অন্যদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তের হাত ধরে পরোতে পরোতে উঠে এসেছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। অভিনেতার মৃত্যুর সাথে যোগ পাওয়া গেছে মাদকচক্রের এবং আর্থিক তছরুপের। যার তদন্তে আবার নেমেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো এবং ইডি। অভিনেতার মৃত্যু সূত্রে এতদিন জেল হেফাজতে ছিলেন তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তী। সম্প্রতি তিনি ছাড়া পেয়েছেন। সবমিলিয়ে সুশান্ত সিং রাজপুতের হত্যা তদন্তে সিবিআই নতুন কোনো পর্দাফাঁস করে কিনা, এখন সেদিকেই নজর রয়েছে সবার।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!