এখন পড়ছেন
হোম > জাতীয় > সুশান্ত মৃত্যু রহস্যে নয়া মোড়! পালিয়ে বেড়াচ্ছেন ‘বান্ধবী’ রিয়া? হন্যে হয়ে খুঁজছে পুলিশ?

সুশান্ত মৃত্যু রহস্যে নয়া মোড়! পালিয়ে বেড়াচ্ছেন ‘বান্ধবী’ রিয়া? হন্যে হয়ে খুঁজছে পুলিশ?



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – গত ১৪ ই জুনের দিনটি ছিল ভারতবাসীর কাছে একটি বিনামেঘে বজ্রপাতের মতো দিন। কারণ, এদিন মুব্বাইয়ের বান্দ্রায় নিজের ফ্লাটবাড়িতে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় বিখ্যাত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রাণহীন দেহ। এই ঘটনায় স্তম্ভিত ও হতবাক হয়ে পড়ে সমগ্র দেশ। বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যুর কারণ হিসাবে প্রথমদিকে তাঁর মানসিক অবসাদকে দায়ী করা হয়েছিল। এমনও বলা হয়েছিল যে, বলিউডে অভিনয়ের সুযোগ না মেলায় মানসিক অবসাদগ্রস্থ হয়ে তিনি আত্মহননের পথ বেছে নিয়েছেন। তাঁর ময়নাতদন্তের রিপোর্টেও তাঁর আত্মহত্যার কথাই বলা হয়েছিল।

কিন্তু তার পর থেকে সময় যতই এগিয়েছে ততই ঘনীভূত হয়েছে তাঁর অস্বাভাবিক মৃত্যুর রহস্য। তাঁর অস্বাভাবিক মৃত্যুর তদন্ত চালাতে গিয়ে মুম্বাই পুলিসের একের পর এক জেরা চলতে থাকে। জিজ্ঞাসাবাদের জন্য পুলিশের ডাক পান সঞ্জয় লীলা বনশালি, আদিত্য চোপড়া, মহেশ ভাট থেকে শুরু বহু স্বনামধন্য বলিউড ব্যক্তিত্বরা। এরপরেই সুশান্ত সিং রাজপুতের পিতা কে কে সিং সুশান্তের বাঙালি বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনার অভিযোগ করেছেন। পিতা কে কে সিং জানিয়েছেন, ২০১৯ সালের পূর্বে সুশান্তের কোন মানসিক সমস্যা ছিল না। কিন্তু বান্ধবী রিয়ার সঙ্গে তাঁর পরিচিতির পর থেকেই সুশান্তের মানসিক সমস্যার কথা জানতে পারেন তাঁর বাড়ির লোকেরা ।

বান্ধবী রিয়ার ঠিক করে দেওয়া ডাক্তারের কাছেই মানসিক চিকিৎসা চলছিল সুশান্তের। সুশান্তকে পাগল প্রতিপন্ন করার চক্রান্ত করা, ভয় দেখানো এমনকি আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ তুলেছেন তিনি বান্ধবী রিয়ার বিরুদ্ধে। ডাক্তারকেও তিনি এই দুস্কর্মে জড়িত বলে বলে সন্দেহ করছেন। এছাড়াও রিয়ার বিরুদ্ধে তিনি আর্থিক প্রতারণারও অভিযোগ দায়ের করেছেন। প্রসঙ্গত, পেশায় মডেল-অভিনেত্রী রিয়া চক্রবর্তী নিজেই একসময়ে সুশান্তের মৃত্যুতে সিবিআই তদন্তের দাবি জানিয়ে কেন্দ্রীয় সরকারের কাছে চিঠি লিখেছিলেন।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

সংবাদসূত্রে জানা গেছে, মুম্বাই পুলিশের কাজকর্মের উপরে আস্থা রাখতে না পেরে সুশান্তের পিতা কে কে সিং বিহার পুলিসের কাছে ৬টি ধারায় বান্ধবী রিয়ার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। কে কে সিং এর করা এফআইআরের ভিত্তিতে গত মঙ্গলবার রাতে বিহার পুলিশের এক বিশেষ দল মুম্বাই পৌঁছায়। তবে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ রিয়ার বাড়িতে গেলেও সেখানে কারোর দেখা মেলেনি। আশ্চর্যজনক ভাবে বেপাত্তা রিয়া। যা নিয়ে জল্পনা বাড়ছে বিভিন্ন মহলে। প্রসঙ্গত, ইতিপূর্বেই রিয়া আদালতে নিজের অন্তর্বর্তী জামিনের আর্জি জানিয়েছিলেন।

অন্যদিকে সুশান্ত সিং রাজপুতের পিতা কে কে সিং ছেলের বান্ধবী রিয়ার বিরুদ্ধে ছেলেকে আত্মহত্যায় প্ররোচিত করা ছাড়াও, অভিযোগ এনেছেন ১৫ কোটি টাকা আর্থিক প্রতারণার। আর এই বিষয়ে তদন্তের জন্য বিহার পুলিশের কাছে কে কে সিং এর এফআইআরের কপি চেয়ে পাঠিয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বা ইডি। সংবাদসূত্রে জানাগেছে, সুশান্তের একটি ব্যাঙ্ক একাউন্ট থেকে ১৫ কোটি টাকা দেওয়া হয়েছে একটি অপরিচিত ব্যাঙ্ক একাউন্টে। এই অপরিচিত ব্যাঙ্ক একাউন্টটির সঙ্গে সুশান্তের কোন সম্পর্ক নেই বলে তাঁর পিতার দাবি। প্রসঙ্গত, অভিনেতা সুশান্তের অস্বাভাবিক মৃত্যুর সিবিআই তদন্ত দাবি করে সুপ্রিম কোর্টে একটি জনস্বার্থ মামলা দায়ের করা হয়েছিল। তবে সুপ্রিম কোর্ট শেষপর্যন্ত এই মামলাটি খারিজ করে দেয়।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!