এখন পড়ছেন
হোম > অন্যান্য > বছরের শুরুতেই বিয়ের সানাই বাজলো বলিউডে! কিন্তু বিয়েটা কার? জানুন বিস্তারিত

বছরের শুরুতেই বিয়ের সানাই বাজলো বলিউডে! কিন্তু বিয়েটা কার? জানুন বিস্তারিত



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – বিশ বছরে শুভ কাজে ভাঁটা পড়লেও নতুন বছরের শুরুতেই চার হাত এক হচ্ছে বলিউডে। শোনা গেছে ২২ জানুয়ারি থেকেই নাকি আলিবাগের একটি রিসোর্টে শুরু হচ্ছে বরুণ ধাওয়ান আর নাতাশা দালালের বিয়ের অনুষ্ঠান। সেই সঙ্গে পাঁচ দিন ব্যাপী এই অনুষ্ঠান চলবে ২৬ জানুয়ারি পর্যন্ত। সেইসঙ্গে জাঁকজমকপূর্ণ পাঞ্জাবি বিয়ের অনুষ্ঠানের সাক্ষী থাকবে বলিউড।

বস্তুত, গত বছর নভেম্বর মাসেই এই দুই তরুণ হৃদয়ের মিলন হওয়ার কথা ছিল। ডেস্টিনেশন ওয়েডিং এ থাইল্যান্ড ওয়েডিং প্ল্যান করা হয়। কিন্তু করোনা পরিস্থিতিতে সেই প্ল্যান বাতিল করতে হয় এই জুটিকে। তবে এবার নতুন বছরে ভ্যাকসিনের সুখবর আসতেই সম্ভবত শুভকাজ সেরে ফেলতে চাইছে ধাওয়ান পরিবার। তাই চলতি মাসেই দেশেই চারহাত এক হবে তাদের।

আলিবাগের এক রিসর্টে হওয়া এই অনুষ্ঠান পাঞ্জাবি ঘরানাতেই হবে বলে জানা গেছে। বস্তুত, পাঞ্জাবি বিয়ে মানেই মেহেন্দি, সঙ্গীত, খাওয়াদাওয়া, নাচগান, হুল্লোড়। সেখানে ছেলে যদি হয় বরুণের মত সুপারস্টার, সেখানে বিয়ের হুল্লোড় দ্বিগুণ হওয়াই স্বাভাবিক। তবে পাত্রীর সঙ্গে পাত্রের আলাপ কোথাও? ঘটনাটা অনেকটা সিনেমার মতই।

জানা গেছে, নাতাশা দালাল বরুণ ধাওয়ানের ছোটবেলার সঙ্গী। ষষ্ঠ শ্রেণিতে পড়ার সময়ই নাকি বরুণ ধাওয়ানের সঙ্গে বন্ধুত্ব হয় নাতাশা দালালের। এরপর বন্ধুত্ব ধীরে ধীরে প্রেমে পরিণত হতে সময় লাগেনি বেশি। প্রায় দু-দশক আগের সেই ভালোলাগা আজও একইভাবে থেকে গেছে। সেই ছোটবেলার প্রেম নাতাশার সঙ্গেই তাই সাত জন্ম একসঙ্গে কাটানোর সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

যদিও বিয়ের ব্যাপারে দারুন উৎসাহী অভিনেতা। কিছুদিন আগে একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, এতগুলো বছর কারুর সঙ্গে কাটানোর পর বিয়ে করা স্বাভাবিক। তবে বিয়ের ব্যাপারে সিদ্ধান্তটা তিনি নিয়েছেন তাঁর দাদা-বৌদিকে দেখে। কারণ যখন তিনি তাঁর ভাইঝিকে দেখেন তখন তাঁর কাছে বিয়েটা সত্যিই দারুণ একটা ব্যাপার বলে মনে হয় বলেই জানিয়েছিলেন তিনি। আর তারপরই সব বাঁধা অতিক্রম করে বিয়ের পিঁড়িতে বসতে চলছেন অভিনেতা।

যদিও করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে একদম সীমিত সংখ্যাক অতিথির উপস্থিতিতে বিয়ে সারবেন বলেই ঠিক করেছেন তাঁরা। সেখানে ওয়েডিং ভেন্যুতে রয়েছে ২২ এবং ২৩ জানুয়ারি সংগীত ও মেহেন্দির অনুষ্ঠান। ২৪ ও ২৫ তারিখ বিয়ের অনান্য অনুষ্ঠান। সেইসঙ্গে সমুদ্রের ধারের আলিবাগের বিলাসবহুল রিসর্টে বিয়ের আসর আরো মোহময়ী হয়ে উঠবে বলেই মনে করছেন অনেকে।

যদিও বিয়ের আনন্দে করোনা পরিস্থিতিকে মোটেই ভুলে যাননি তাঁরা। সেখানে বিয়ের অনুষ্ঠানে সীমিত লোকজনের সঙ্গে সঙ্গে প্রত্যেকের ক্ষেত্রে বায়ো-ববল প্রোটকল মানা হবে বলেও জানান হয়েছে। সেখানে ই-কার্ড এর মাধ্যমে ইতিমধ্যেই অতিথিদের কাছে পৌঁছে গিয়েছে বিয়ের কার্ড। অন্যদিকে, অতিথি সংখ্যা নিয়ন্ত্রণে রাখতে একের বেশি রিসেপশনের আয়োজন করা হতে পারে বলেও অনুমান করা হচ্ছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!