এখন পড়ছেন
হোম > অন্যান্য > শুধু ঘরের সঠিক জায়গায়, সঠিক দিক করে ছবি রাখলেই বদলে যেতে পারে ভাগ্যের চাকা! জানেন কি?

শুধু ঘরের সঠিক জায়গায়, সঠিক দিক করে ছবি রাখলেই বদলে যেতে পারে ভাগ্যের চাকা! জানেন কি?



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – কথায় বলে, হোম সুইট হোম। বাড়ি নিয়ে আমাদের মনে অনেক স্মৃতি থাকে যেখানে জন্ম থেকে বড় হয়ে ওঠা, সেখানে স্মৃতির পাতায় অনেক গল্প লেখা থাকাই স্বাভাবিক। তাই বাইরে পড়তে গেলে বা চাকরি করতে গেলে আমাদের বাড়ি ফেরার জন্য মন সবসময়ই আনচান করতে থাকে। চেনা ঘর, চেনা আসবাব, এদের মূল্যই আলাদা। অনেকে আবার নিজের বাড়ি করার জন্য লাগিয়ে দেন সারা জীবনের সঞ্চয়।

তবে শুধু বাড়ি করলেই তো হলো না, সেই বাড়ি যদি না হয় বাস্তু সম্মত তবে সংসারে আসতে পারে নানা অশান্তি। গৃহ অশান্তি থেকে শুরু করে, দাম্পত্য জীবনের অশান্তি, সন্তানের সঙ্গে অশান্তি, কর্মক্ষেত্রে অশান্তি সহ নানা অসুবিধে। সেক্ষেত্রে সবসময় যে গ্রহ দোষের কারণে এমন হয়, তা কিন্তু নয়। তাই বাড়ির কোথায় কি রাখলে জীবনে সুখ আসতে পারে, আসুন জেনে নিন।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

বাড়ির দক্ষিণ দিকে কোনো লাল রঙের মূর্তি বা দেওয়ালের রঙই লাল করতে পারেন। এছাড়া লাল সুতো দিয়ে ফিনিক্স পাখি ঝুলিয়ে রাখলেও গৃহে শান্তি আসতে পারে। বাড়ির দক্ষিণ পশ্চিম কোণে হলুদ বা গোলাপী ফুল রাখতে পারেন। এতে বাড়ির বাকি মানুষদের সঙ্গে সম্পর্ক ভালো থাকে। বাড়ির দক্ষিণ পূর্ব দিকে কমলালেবুর ছবি বা শো পিস রাখলে সৌভাগ্য বাড়ে।

বাড়িতে কোনো অদ্ভুত বা দেখতে অস্বাভাবিক কোনো মূর্তি রাখা ভালো না। এছাড়া মাথা কাটা কিছুর ছবিও রাখা ভালো না। কোনো যুদ্ধ ক্ষেত্রের ও ছবি রাখতে নেই। এতে নেতিবাচক মনোভাব বৃদ্ধি পায়। অফিসে নিজের ছবি রাখলে, মান যশ বাড়ে। আপনার সন্তানের পড়ার টেবিলের পাশে অক্সিজেন দেয় গাছ রাখতে পারেন। সাথে চারটি স্ফটিক বল রাখলে সন্তানের মনোযোগ বাড়ে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!