এখন পড়ছেন
হোম > জাতীয় > “শুধু ধন্যবাদ জানানোই যথেষ্ট নয়। এই সময়ের জন্যই অপেক্ষা করছিলাম আমি।” – আপ্লুত দীনেশ ত্রিবেদী

“শুধু ধন্যবাদ জানানোই যথেষ্ট নয়। এই সময়ের জন্যই অপেক্ষা করছিলাম আমি।” – আপ্লুত দীনেশ ত্রিবেদী



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – সম্পূর্ণ হলো বিজেপিতে যোগদানের বৃত্ত। দলের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে রাজ্যসভার সাংসদ পদ থেকে ইস্তফা দিয়েছিলেন দীনেশ ত্রিবেদী। আজ দিল্লিতে বিজেপির সদর দপ্তরে বিজেপির সর্বভারতীয় সভাপতি জগত প্রকাশ নাড্ডার নেতৃত্বে আনুষ্ঠানিক ভাবে বিজেপিতে যোগদান করলেন তিনি। বিজেপিতে যোগদান করে তিনি জানালেন যে, শুধু ধন্যবাদ জানানোই যথেষ্ট নয়, এই সময়ের জন্য অপেক্ষা করছিলেন তিনি। অন্য দলে পরিবারেরই সেবা করা হতো, কিন্তু এই দলে দেশের সেবা করা হয়।

আজ বেলা বারোটা নাগাদ বিজেপিতে যোগদান করলেন দীনেশ ত্রিবেদী। বিজেপিতে যোগদানের পর সরাসরি তৃণমূলের নাম না করেও তিনি জানালেন যে, অন্যদলে কেবলমাত্র একটা পরিবারেরই সেবা করা হয়। কিন্তু তাঁর জন্য সবার ওপরে হলো দেশ। এর বাইরে তিনি অন্য কোন কিছু বোঝেন না। বিশ্ব দেখতে পাচ্ছে যে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির হাত ধরে কিভাবে দেশ এগিয়ে চলছে। পশ্চিমবঙ্গের লোক এতে খুশি যে, পশ্চিমবঙ্গে আসল পরিবর্তন হতে চলেছে। তিনি জানালেন, এখানে তাঁর অনেক পুরনো বন্ধু রয়েছেন। বাংলা তথা দেশের জনতার জন্য তাঁকে কাজ করার সুযোগ করে দিল বিজেপি। এজন্য বিজেপির প্রতি তিনি কৃতজ্ঞ।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

দীনেশ ত্রিবেদী আরও জানালেন যে, পশ্চিমবঙ্গ এখন শুধু হিংসা, দুর্নীতিতে ভরে গেছে। এত অভিযোগ আসতো যে, বিরক্ত হয়ে যেতেন তিনি। এতদিন পর আসল পরিবর্তন আসছে রাজ্যে, যার ফলে খুশি বাংলার মানুষ। আজ তাঁর বিজেপিতে যোগদান করার পর বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা জানালেন যে, এতদিন তিনি ছিলেন ভুল জায়গায়। এবার তিনি এসেছেন সঠিক দলে। দীনেশ ত্রিবেদী হলেন একজন অভিজ্ঞ রাজনীতিবিদ।

 

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!