এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > এখনও সুচিত্রা সেনের “সেন্টিমেন্ট” কাজে লাগিয়ে আসানসোলে বাজিমাতের মহা-পরিকল্পনা মুনমুন সেনের

এখনও সুচিত্রা সেনের “সেন্টিমেন্ট” কাজে লাগিয়ে আসানসোলে বাজিমাতের মহা-পরিকল্পনা মুনমুন সেনের



গত 2014 লোকসভা নির্বাচনে আসানসোল লোকসভা কেন্দ্র দখল করেছিল বিজেপি। আর এবার সেখানে কাঁটা দিয়ে কাঁটা তুলতে অভিনেত্রী প্রয়াত সুচিত্রা সেনের মেয়ে মুনমুন সেনকে প্রার্থী করেছে শাসক দল তৃণমূল কংগ্রেস। তবে শুধু মুনমুনকে প্রার্থী করাই নয়, আসন্ন লোকসভা নির্বাচনে বাঙালির স্বয়নে, স্বপনে ও জাগরনে থাকা সেই মুনমুনের মা প্রয়াত কালোজয়ী সুচিত্রা সেনের ছবিকে কাজে লাগিয়েও আসানসোল লোকসভা কেন্দ্রে ভোট বৈতরণী পার হতে চাইছে ঘাসফুল শিবির।

তৃণমূল সূত্রের খবর, এই লোকসভা কেন্দ্রে সাধারণ মানুষের আবেগ ও ভালোবাসাকে উস্কে দিতে এখানকার তৃণমূল প্রার্থী মুনমুন সেনের মা সুচিত্রা সেনের ছবি দিয়ে আড়াই লক্ষ পোস্টার এবং হোর্ডিং তৈরি করে তা বিভিন্ন জায়গায় লাগানো হবে। এমনকি এই ব্যাপারে প্রার্থী নিজেও সম্মতি দিয়েছেন বলে খবর।

বস্তুত, এই মুনমুন সেন আসানসোল লোকসভা কেন্দ্রে প্রার্থী হওয়ায় এখানকার অনেকে মনেই উৎসাহে সৃষ্টি হয়েছে। কেননা এখনও পর্যন্ত এই অভিনেত্রী অল্প বয়সী যুবকদের মনে রয়েছেন। ফলে সেদিক থেকে এবার প্রবীণ তথা গোটা বাঙালির আবেগকে উসকে দিতে সেই মুনমুন সেনের মা স্বর্ণযুগের অভিনেত্রী সুচিত্রা সেনের ছবিকে কাজে লাগিয়ে গোটা আসানসোল লোকসভা কেন্দ্রে সাধারণের জনসমর্থন নিজেদের দিকে আনতে তৎপর শাসক দল তৃণমূল কংগ্রেস।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

এদিন এই প্রসঙ্গে আসানসোলের রানীগঞ্জের ব্লক তৃণমূল সভাপতি বাবু রায় বলেন, “উত্তম কুমার এবং সুচিত্রা সেনের অভিনীত সিনেমাগুলোর নাম ধরে বলে দিতে পারি। তাই যাদের বয়স 45 বছরের বেশি তাড়া হোর্ডিংয়ে যদি সুচিত্রা সেনকে দেখে তাহলে অনুপ্রাণিত হবে। এটা আমাদের কাছে সত্যিই বড় পাওনা।”

অন্যদিকে একসময়কার স্বপ্নের অভিনেত্রী সুচিত্রা সেনের মেয়ে আসানসোল লোকসভা কেন্দ্র তৃণমূলের প্রার্থী হওয়ায় খুশি অনেক প্রবীণ মানুষেরাই। এদিন এই প্রসঙ্গে জামুড়িয়ার সভায় আসা প্রবীণ তৃণমূল কর্মী স্বপন দাস বলেন, “আমাদের সময় নায়িকা বলতে একমাত্র সুচিত্রা সেনকেই চিনতাম। তার মেয়েকে আমরা প্রার্থী হিসেবে পাব কোনোদিন ভাবতে পারিনি। আমরা ওর কাছ থেকে সুচিত্রার অনেক না জানা কথা শুনতে চাই। তাই ওনাকে জয়ী করতে সবরকম চেষ্টা করব।”

অন্যদিকে মুনমুন সেনের মধ্যেই তিনি সেই দাপুটে অভিনেত্রী সুচিত্রা সেনকে খুজে পান বলে কিছুটা নস্টালজিক হতে দেখা গেছে জামুড়িয়ার নরেশ বাউরিকে। আর সেই নস্টালজিক বাঙালিকে আরও নস্টালজিক করে দিতে এবং আসানসোল লোকসভা কেন্দ্রটিতে সুচিত্রা কন্যা মুনমুনকে জেতাতে এবার সেই এক সময়কার দাপুটে অভিনেত্রী সেই প্রয়াত সুচিত্রা সেনের ছবি দিয়ে গোটা আসানসোলকে মুড়িয়ে দিতে তৎপর শাসক দল।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!