এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ডিএ মামলায় কালকের শুনানি নিয়ে মুখ খুললেন কনফেডারেশন নেতা সুবীর সাহা ও আইনজীবী

ডিএ মামলায় কালকের শুনানি নিয়ে মুখ খুললেন কনফেডারেশন নেতা সুবীর সাহা ও আইনজীবী



বকেয়া ডিএ ও কেন্দ্রীয়হারে বেতন না পাওয়ায় রাজ্য সরকারের বিরুদ্ধে কলকাতা হাইকোর্টে অবশেষে মামলা করেন রাজ্য সরকারি কর্মচারীদের একাংশ। সেই মামলায় সুপ্রিম কোর্টের ১৯৫৪ সালের একটি মামলার রায় দেখিয়ে রাজ্যের অ্যাডভোকেট জেনারেল কিশোর দত্ত স্পষ্ট জানিয়ে দেন ডিএ সরকারি কর্মচারীদের অধিকারের মধ্যে পরে না। আর তার পরিপ্রেক্ষিতে মামলাকারীদের পক্ষের দুই আইনজীবী বিকাশ রঞ্জন ভট্টাচার্য ও সর্দার আমজাদ আলিকে নিজের নিজের বক্তব্য রাখার সুযোগ দেন মাননীয় বিচারপতিরা।

সময়াভাবে আইনজীবী সর্দার আমজাদ আলি গতকাল বলা সুযোগ পাননি, তাঁর বক্তব্য আগামী মঙ্গলবার শুনবে আদালত বলে জানা গেছে। অন্যদিকে আইনজীবী বিকাশ রঞ্জন ভট্টাচার্য্য তাঁর দুদিনের শুনানিতে তুলে ধরেছেন, রাজ্যের অ্যাডভোকেট জেনারেল কিশোর দত্তের করা ‘সাবমিসন’ এককথায় ‘ডেঞ্জারাস’।

এই শুনানির শেষে কোথায় দাঁড়িয়ে আছে ডিএ মামলা? কি হতে পারে ফলাফল? তা নিয়ে উদগ্রীব রাজ্যের অগণিত সরকারি কর্মচারী। আর তাই আমাদের সাংবাদিক গতকালের শুনানির শেষে মুখোমুখি হন – এই ডিএ মামলায় অন্যতম উদ্যোগ নেওয়া কনফেডারেশন নেতা সুবীর সাহা ও এই মামলার অন্যতম আইনজীবী বিকাশ রঞ্জন ভট্টাচার্যের সহকারীর সঙ্গে। কি বলেছেন তাঁরা? দেখে নিন নীচের ভিডিওতে –

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!