এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > শুভেন্দুকে নিয়ে এবার বিস্ফোরক অর্জুন সিং, জল্পনা বাড়িয়ে করলেন মন্তব্য !

শুভেন্দুকে নিয়ে এবার বিস্ফোরক অর্জুন সিং, জল্পনা বাড়িয়ে করলেন মন্তব্য !



আপনাদের সুবিধার্থে খবরের শেষে বিধানসভা ২০২১ উপলক্ষে আমাদের করা সর্বশেষ সমীক্ষার প্রতিটির লিঙ্ক দেওয়া আছে।

আপনার মতামত জানান -

প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারীকে নিয়ে রাজ্য রাজনীতিতে জল্পনা ক্রমশই বাড়ছে। আগামী দিনে তিনি কি করতে চলেছেন? তা নিয়ে কৌতূহল সকলের। দলে থেকেও বারবার দলহীন জনসংযোগ করছেন তিনি। বিভিন্ন সভা থেকে সরাসরি নাম না নিয়েও দলের বিভিন্ন নেতাদের বিরুদ্ধে কটাক্ষ করেছেন তিনি। আবার, কিছুদিন আগেই রামনগরের জনসভা থেকে দলের প্রতি সুর নরম করেছিলেন তিনি। এবার শুভেন্দু অধিকারীকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন বিজেপি সাংসদ অর্জুন সিং।

আজ সকালে বিজেপি সাংসদ অর্জুন সিং জানালেন যে, শুভেন্দু অধিকারী বিজেপি দলে যোগদান করলেই রাজ্যে সরকার গড়ে তুলবে বিজেপি। এর সঙ্গে সঙ্গেই তিনি জানালেন যে, শুধুমাত্র শুভেন্দু অধিকারী নন, অন্তত পাঁচজন তৃণমূল সাংসদ তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদানের জন্য পা বাড়িয়ে রেখেছেন। আজ সকালে ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং ব্যারাকপুর সংসদ এলাকার বাসিন্দাদের সঙ্গে ছট পূজার সকালে মিলিত হলেন। ভুটভুটি চেপে গঙ্গার বিভিন্ন ঘাটে গেলেন তিনি। এ সময় তিনি শুভেন্দু অধিকারী সম্পর্কে একাধিক মন্তব্য করলেন।

শুভেন্দু অধিকারীর সঙ্গে শাসকদল তৃণমূলের দূরত্ব প্রসঙ্গে একের পর এক মন্তব্য করতে দেখা গেল তাঁকে। শুভেন্দু অধিকারীকে জননেতা বলে সম্মান জানালেন তিনি। তিনি জানালেন যে, যেভাবে দলে তাঁর সঙ্গে হেনস্থা করা হয়েছে, তাতে তাঁর মত জননেতার পক্ষে এক মুহূর্তও তৃণমূলে থাকা উচিত নয়। তৃণমূল দলের স্মৃতি ট্রেনে তিনি জানালেন যে, একসময় যেভাবে তৃণমূল দলে তাঁকে অপমান করা হয়েছিল। সেরকম ভাবেই শুভেন্দু অধিকারীকে অপমান ও হেনস্থা করা হচ্ছে। তাঁর দাবি, একজন জননেতাকে এভাবে কখনোই আটকে রাখা যায় না। তিনি আরও জানালেন যে, শুভেন্দু অধিকারীকে বিজেপি সব সময় স্বাগত জানাচ্ছে।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

তাঁর দাবি, শুভেন্দু অধিকারী যেদিন তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেবেন, সেদিনই পতন ঘটবে তৃণমূল। তিনি আরো দাবি করেন যে, তৃণমূলের ৫ জন সাংসদ যেকোনো মুহূর্তে বিজেপিতে যোগ দেওয়ার জন্য পা বাড়িয়ে রয়েছেন। মুখ্যমন্ত্রী ও শাসক দলের প্রতি অভিযোগ করে তিনি জানালেন যে, শুভেন্দু অধিকারীর মতো জননেতা রক্ত ঝরিয়েছেন বলে মমতা বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী হতে পেরেছেন। কিন্তু এখন তিনি সেই সিঁড়িগুলিকেই ভেঙে দিতে চাইছেন। যা কোন জননেতার পক্ষে মেনে নেওয়া সম্ভব নয়।

প্রসঙ্গত, অর্জুন সিং দাবি করেছিলেন যে, তৃণমূলের যে ৫ জন সাংসদ বিজেপিতে আসতে চলেছেন। তাঁর মধ্যে আছেন তৃণমূল সাংসদ সৌগত রায়। যিনি বিজেপির সঙ্গে সর্বদা যোগাযোগ রাখছেন। অর্জুন সিংয়ের এই দাবিকে সম্পূন মিথ্যে বলে জানালেন তৃণমূল সাংসদ সৌগত রায়। তাঁর কথায়, বিজেপি একটি সাম্প্রদায়িক দল। তিনি রাজনীতি ছেড়ে দেবেন, কিন্তু কখনোই যোগ দেবেন না বিজেপিতে। তিনি অভিযোগ করেছেন যে, বিজেপি ইচ্ছা করেই মিথ্যে প্রচার করছে। আর এ কাজ বিজেপির কেন্দ্রীয় নেতা অমিত মাল্যবের নির্দেশে হচ্ছে বলে তাঁর অভিযোগ।

অর্জুন সিং এর বক্তব্য তিনি মিথ্যা বলেই দাবি করলেন। অর্জুন সিংকে বাহুবলী বলে কটাক্ষ করে তিনি জানালেন যে, ” ওঁর মতো অপরিণত, বাহুবলী এবং আর্থিক দুর্নীতিতে যুক্ত লোকের বিবৃতির প্রতিক্রিয়া দিতে আমার রুচিতে বাঁধে। ওঁর বক্তব্য়ের কোনও গুরুত্ব আমার কাছে নেই। আর শুভেন্দু অধিকারীকে নিয়ে কথা বলার অর্জুন সিং কে? যা বলার শুভেন্দু অধিকারী নিজে বা আমাদের দল বলবে।” এভাবেই অর্জুন সিংএর বক্তব্যকে একেবারে মিথ্যে বলে উড়িয়ে দিলেন তৃণমূল সাংসদ সৌগত রায়। তবে, যেরকম আত্মবিশ্বাসের সঙ্গে মন্তব্য করেছেন অর্জুন সিং, তাতে তাঁর বক্তব্যের সত্যতা থাকলেও থাকতে পারে বলে মনে করছেন অনেকে। আর, তাঁর বক্তব্য যদি সত্য হয় তবে বিরাট বিপর্যয় আসতে চলেছে তৃণমূলের।

একনজরে দেখে নিন আমাদের সর্বশেষ বিধানসভা ২০২১ ওপিনিয়ন পোল –

# মুর্শিদাবাদ জেলার ওপিনিয়ন পোল – দ্বিতীয় পর্ব – 

# মুর্শিদাবাদ জেলার ওপিনিয়ন পোল – প্রথম পর্ব – 

# মালদহ জেলার ওপিনিয়ন পোল –

# দক্ষিণ দিনাজপুর জেলার ওপিনিয়ন পোল –

# উত্তর দিনাজপুরে জেলার ওপিনিয়ন পোল –

# জলপাইগুড়ি ও কালিম্পঙ জেলার ওপিনিয়ন পোল –

# আলিপুরদুয়ার ও দার্জিলিং জেলার ওপিনিয়ন পোল –

# কুচবিহার জেলার ওপিনিয়ন পোল –

আপনার মতামত জানান -
আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!