এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > অন্যদলের সঙ্গে যোগাযোগ করছেন শুভেন্দু – বিস্ফোরক তৃণমূল সংসদ

অন্যদলের সঙ্গে যোগাযোগ করছেন শুভেন্দু – বিস্ফোরক তৃণমূল সংসদ



আপনাদের সুবিধার্থে খবরের শেষে বিধানসভা ২০২১ উপলক্ষে আমাদের করা সর্বশেষ সমীক্ষার প্রতিটির লিঙ্ক দেওয়া আছে।

আপনার মতামত জানান -

প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – একের পর এক মন্তব্য বদল করতে দেখা যাচ্ছে তৃণমূলের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে। শ্রীরামপুরের তৃণমূল সাংসদ একাধারে যেখানে শুভেন্দু অধিকারীকে বারবার কটাক্ষ করে এসেছেন, সেখানে কিছুদিন আগে রামনগরের সভাতে শুভেন্দু অধিকারীর বক্তব্যের পর নমনীয় হতে দেখা গিয়েছিল তাঁকে। তবে আবারো পাল্টা কটাক্ষে নাম জড়ালেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি তাঁর এহেন মন্তব্য পরিবর্তনে রাজনৈতিক মহলে তুমুল জল্পনা সৃষ্টি হয়েছে বলে জানা গেছে।

প্রসঙ্গত উল্লেখ্য, কিছুদিন আগে নাম না করে শুভেন্দু অধিকারীকে কটাক্ষ করে তাঁকে বলতে শোনা গিয়েছিল, “মমতা বন্দ্যোপাধ্যায় নামে গাছের তলায় বড় হয়েছিস। ৪টে মন্ত্রিত্ব পেয়েছিস, ৪ খানা চেয়ারে আছিস। কত পেট্রোল পাম্প করেছিস! মমতা বন্দ্যোপাধ্যায় না থাকলে মিউনিসিপ্যালিটিতে আলু বিক্রি করতিস রে, আলু বিক্রি করতিস।”

বস্তুত, তাঁর করার পর একজন মন্ত্রীকে জনসমক্ষে কি বলতে হয় সেটা তাঁর আদৌ জানা আছে কিনা সেই নিয়ে প্রশ্ন তুলতে দেখা গিয়েছিল অনেক বিশেষজ্ঞদের। তবে বৃহস্পতিবার সমবায় সমাবেশ থেকে পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারী যখন বলেন, “আমি এখনও একটা দলের প্রাথমিক সদস্য। মন্ত্রিসভার সদস্য। মুখ্যমন্ত্রী আমায় তাড়াননি আমিও ছাড়িনি।”


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

আর এই কথার পরেই একেবারে ভোল পাল্টে ফেলতে দেখা যায় তাঁকে। এই কথার পর কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেন, “আমি খুব খুশি। ওঁর প্রতিটা কথাকে স্বাগত জানাচ্ছি”। সেইসঙ্গে তিনি জানান, “শিশির অধিকারী পিতৃস্থানীয়। শ্রদ্ধা করি। তাঁর পরিবারের প্রত্যেকের প্রতি ভালবাসা আছে। শুভেন্দুর প্রতিও আমার কেন সবার ভালোবাসা রয়েছে।”

শুধু তাই নয়, তিনি আরও বলেন যে, “আমি ঢাক বাজাই না, বুকও বাজাই না সিঙ্গুর নন্দীগ্রামে আমারও কিছু ভূমিকা রয়েছে। আজকে শুভেন্দু যা বলেছেন, দলের জন্য ভালো। সবাই মিলে বিজেপিকে হঠাতে হবে।” তবে এরপরই অনেকে মনে করতে শুরু করেছিলেন তাহলে হয়ত ক্ষোভ কিছুটা হলেও ঠান্ডা হয়েছে। তবে আবার তখনই পাল্টা কটাক্ষ করে নাম জড়ালেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়।

জানা গেছে, শুভেন্দু অধিকারী অন্য রাজনৈতিক দলের সঙ্গে যোগাযোগ রাখছেন বলে বিস্ফোরক দাবি করেছেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তাঁর কথায়, যিনি একটি দলে থেকে অন্য রাজনৈতিক দলের সঙ্গে যোগাযোগ রাখেন, তাঁকে আক্রমণ শুনতেই হয় বলেই মনে করেন তিনি। কাজেই তাঁকে আক্রমণ করা ছাড়া উপায় নেই বলেই জানান তিনি।

সেই সঙ্গে তিনি আরো বলেন যে, কারোর উপর ব্যক্তিগত আক্রমণ করা হয়নি। দলে থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে অমান্য করলে, আক্রমণ শুনতেই হবে। তাই এহেন পরিস্থিতিতে যেখানে তাঁকে দলে রাখার জন্য বারবার চেষ্টা করা হচ্ছে, সেখানে কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের এহেন মন্তব্যের পরিবর্তন রাজ্য রাজনীতিতে বারবার জল্পনা সৃষ্টি করছে বলেই মনে করেছেন বিশেষজ্ঞরা।

একনজরে দেখে নিন আমাদের সর্বশেষ বিধানসভা ২০২১ ওপিনিয়ন পোল –

# মুর্শিদাবাদ জেলার ওপিনিয়ন পোল – দ্বিতীয় পর্ব – 

# মুর্শিদাবাদ জেলার ওপিনিয়ন পোল – প্রথম পর্ব – 

# মালদহ জেলার ওপিনিয়ন পোল –

# দক্ষিণ দিনাজপুর জেলার ওপিনিয়ন পোল –

# উত্তর দিনাজপুরে জেলার ওপিনিয়ন পোল –

# জলপাইগুড়ি ও কালিম্পঙ জেলার ওপিনিয়ন পোল –

# আলিপুরদুয়ার ও দার্জিলিং জেলার ওপিনিয়ন পোল –

# কুচবিহার জেলার ওপিনিয়ন পোল –

আপনার মতামত জানান -
আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!