এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > “শুভেন্দু আমাদের দলে এলে আমাদের দল বড় হবে।” দলে স্বাগত জানালেন মেদিনীপুরের বিজেপি সভানেত্রী!

“শুভেন্দু আমাদের দলে এলে আমাদের দল বড় হবে।” দলে স্বাগত জানালেন মেদিনীপুরের বিজেপি সভানেত্রী!



আপনাদের সুবিধার্থে খবরের শেষে বিধানসভা ২০২১ উপলক্ষে আমাদের করা সর্বশেষ সমীক্ষার প্রতিটির লিঙ্ক দেওয়া আছে।

আপনার মতামত জানান -

প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – ক্রমশ ধোঁয়াশা বাড়ছে শুভেন্দু অধিকারীর ভবিষ্যৎ রাজনৈতিক পরিকল্পনাকে নিয়ে। দলের বিরুদ্ধে বেশ কিছু কারণে ক্ষুব্ধ হয়ে আছেন শুভেন্দু অধিকারী। সূত্রের খবর, শাসকদল তৃণমূলে ভোট কুশলী পিকের বাড়বাড়ন্ত, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়বাড়ন্ত পছন্দ করছেন না শুভেন্দু অধিকারী। আবার দলের সাংগঠনিক রদবদলের পর বেশ কিছু জেলার পর্যবেক্ষকের ক্ষমতা থেকে তাঁকে অপসারিত করায় দলের বিরুদ্ধে যথেষ্ট ক্ষুব্ধ আছেন তিনি। এই পরিস্থিতিতে তাঁর তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদানের কথা ভেসে আসছে রাজ্যের আনাচে কানাচে। এই পরিস্থিতিতে ঘাটালের বিজেপি সভানেত্রী অন্তরা ভট্টাচার্য জানালেন যে, শুভেন্দু অধিকারী যদি বিজেপিতে আসতে চান, তবে বিজেপি তাঁকে স্বাগত জানাবে।

সম্প্রতি ঘাটালের বিজেপি সভানেত্রী অন্তরা ভট্টাচার্য্য জানালেন যে, রাজ্যের শাসক দল তৃণমূলে দুজন প্রধান মানুষ বা নেতা আছেন। যাদের মধ্যে একজন হলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অপর জন পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী। তাঁর কথায়, শুভেন্দু অধিকারী হলেন একজন বড় নেতা। তিনি যদি বিজেপিতে আসেন তবে বিজেপি দল বড় হবে। তাই শুভেন্দু অধিকারী যদি বিজেপিতে আসতে চান, তবে তাঁদের আপত্তির কোনো কারণ থাকতে পারে না। তবে, রাজ্য নেতৃত্ব এ ব্যাপারে সিদ্ধান্ত নেবেন।

ঘাটালের বিজেপি সভানেত্রী অন্তরা ভট্টাচার্য আরও জানালেন যে, বিজেপি দলে যত নেতা বা মানুষ আসবেন, ততই দল বড় হবে। লাভবান হবে বিজেপি। পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী একজন বড় নেতা, তিনি যদি বিজেপিতে আসতে চান তাহলে তাঁদের কোনো সমস্যা নেই। তবে বিজেপিতে যোগদান করতে চাইলে রাজ্য বিজেপিকে বা বিজেপি নেতৃত্বকে জানাতে হবে তাঁকে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এভাবে শুভেন্দু অধিকারীকে বিজেপিতে স্বাগত জানালেন ঘাটালের বিজেপি সভানেত্রী অন্তরা ভট্টাচার্য। এদিকে পশ্চিম মেদিনীপুর জেলা বিজেপি সভাপতি সমিত দাস জানালেন যে, শুভেন্দু অধিকারী আগামী দিনে কি করবেন? সেটা একান্তই তাঁর ব্যক্তিগত বিষয়। তিনি তৃণমূলে থাকবেন, নাকি তৃণমূল ত্যাগ করবেন সে বিষয়ে মন্তব্য করতে চান না তিনি। তাঁর কথায়, শুভেন্দু অধিকারী একজন বড় নেতা। দল তাঁকে স্বাগত জানাবে। কিন্তু তিনি যদি বিজেপিতে না আসেন, তাহলে বিজেপির কোন সমস্যা নেই।

শুভেন্দু অধিকারীর বিজেপিতে আসার সম্ভাবনার কথা বারবার শোনা যাচ্ছে রাজ্যের আনাচে-কানাচে। শুভেন্দু অধিকারী সদলবলে যদি বিজেপিতে যোগদান করেন, তবে, বিশেষ লাভবান যে হবে বিজেপি, তা আর বলার অপেক্ষা রাখে না। অন্যদিকে তিনি বিজেপিতে যোগদান করলে, তা হবে আগামী বিধানসভা নির্বাচনের পূর্বে দলের প্রতি এক বিরাট ধাক্কা।

তবে, আগামী দিনে তিনি কি সিদ্ধান্ত নিতে চলেছেন? এ বিষয়ে তিনি ধোঁয়াশা সৃষ্টি করে রেখেছেন। গতকাল দমদমের তৃণমূল সাংসদ সৌগত রায়ের সঙ্গে তাঁর বৈঠক হয়েছিল। তবে এই বৈঠকে কী আলোচনা হয়েছে? বৈঠক থেকে কোন রফাসূত্র বেরিয়েছে কিনা? সে বিষয়ে তাঁরা কিছু জানাননি। যাকে নিয়ে ধোঁয়াশা বাড়ছে রাজ্যের রাজনৈতিক মহলে।

একনজরে দেখে নিন আমাদের সর্বশেষ বিধানসভা ২০২১ ওপিনিয়ন পোল –

# মুর্শিদাবাদ জেলার ওপিনিয়ন পোল – দ্বিতীয় পর্ব – 

# মুর্শিদাবাদ জেলার ওপিনিয়ন পোল – প্রথম পর্ব – 

# মালদহ জেলার ওপিনিয়ন পোল –

# দক্ষিণ দিনাজপুর জেলার ওপিনিয়ন পোল –

# উত্তর দিনাজপুরে জেলার ওপিনিয়ন পোল –

# জলপাইগুড়ি ও কালিম্পঙ জেলার ওপিনিয়ন পোল –

# আলিপুরদুয়ার ও দার্জিলিং জেলার ওপিনিয়ন পোল –

# কুচবিহার জেলার ওপিনিয়ন পোল –

আপনার মতামত জানান -
আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!