এখন পড়ছেন
হোম > বিশেষ খবর > নন্দীগ্রামের সভা থেকে বিজেপি নিয়ে মুখ খুললেন শুভেন্দু অধিকারী

নন্দীগ্রামের সভা থেকে বিজেপি নিয়ে মুখ খুললেন শুভেন্দু অধিকারী



মুকুল রায় তৃণমূল কংগ্রেস ত্যাগ করার পর থেকেই রাজ্য রাজনীতিতে জোর জল্পনা এবার তৃণমূলের তরুণ তুর্কি হিসাবে পরিচিত জননেতা শুভেন্দু অধিকারী তৃণমূল কংগ্রেস ত্যাগ করতে পারেন, যোগ দিতে পারেন গেরুয়া শিবিরে। জল্পনা আরো গতি পায় যখন কিছুদিন আগেই বিজেপির রাজ্যসভাপতি দিলীপ ঘোষ শুভেন্দু বাবুর ভূয়সী প্রশংসা করেন। অনেকেই বলতে শুরু করেন যেহেতু সারদা-নারদ কাণ্ডে শুভেন্দুবাবুর নাম জড়িয়ে গেছে, তাই তিনিও মুকুলবাবুর মত দল বদলে ফেলতে পারেন যেকোনো মুহূর্তে। এমনকি এমন রাজনৈতিক গুজবও শোনা যায় যে শুভেন্দুবাবু বিজেপিতে যোগ দিলে তাঁকে মুখ্যমন্ত্রী পদপ্রার্থীও করা হতে পারে।
এমত অবস্থায় কিছুদিন আগেই শুভেন্দুবাবুর খাসতালুক নন্দীগ্রামে বিজেপি সভা করে ও দাবি করে দলে দলে তৃণমূল নেতা-কর্মী তাদের শিবিরে ভিড়ছে। এই পরিস্থিতিতে এক সর্বভারতীয় সংবাদ মাধ্যমের বাংলা সংস্করণে প্রকাশিত খবর অনুযায়ী শুভেন্দু বাবু নন্দীগ্রামে বিজেপির পাল্টা সভা করে সকল বিরোধীদের একহাত নেন। তিনি ঘোলপুকুরে মঙ্গলবারের সভা থেকে দাবি করেন, এলাকা থেকে একটা পঞ্চায়েতও পাবে না বিজেপি। সাথে সপ্তাহখানেক আগে করা বিজেপির সভা থেকে যেসকল তৃণমূল নেতা বিজেপিতে যোগদান করেছেন বলে দাবি করা হয় তাঁদের সকলকে মঞ্চে তুলে দেখিয়ে দেন তাঁর গড়ে ভাঙ্গন ধরানো কার্যত অসম্ভব। এরপরই তিনি বিজেপির উদ্দেশ্যে ছুঁড়ে দেন একরাশ প্রশ্ন ও অভিযোগ। তিনি প্রশ্ন তোলেন, যে কুখ্যাত মানুষদের জন্য নন্দীগ্রামে অত্যাচার হয়েছিল, সেই লক্ষ্মণ শেঠ আজ কোন দলে? তিনি যতদিন বেঁচে থাকবন, নন্দীগ্রামে বিজেপি একটা ভোটও পাবে না বলে চ্যালেঞ্জও করেন শুভেন্দু অধিকারী। সাথে জানান, বিজেপি নেতারা নন্দীগ্রামে এলে সরবত ও ডাব খাওয়াবেন কিন্তু একইসঙ্গে তাঁদের কাছে জানতে চাইবেন, রেল প্রকল্পে জমি দিয়েও নন্দীগ্রামের মানুষ চাকরি পাননি কেন, রেল প্রকল্পের কাজ কেন বন্ধ?
এরপর তিনি বিজেপি ছেড়ে এক হাত নেন বাম-কংগ্রেসকে। তিনি বলেন, লক্ষ্মণ শেঠের পাশাপাশি তিনি সুশান্ত ঘোষকেও টাইট দিয়েছেন। তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁকে মুর্শিদাবাদের দায়িত্ব দেওয়ার পর অধীর চৌধুরী ভো-কাট্টা! আর তাই বিজেপি কেন, কোনও দলকেই তিনি তোয়াক্কা করেন না বলে জানিয়েছেন তৃণমূলের এই যুবনেতা তথা মন্ত্রী।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!