এখন পড়ছেন
হোম > রাজ্য > মেদিনীপুর > নিজের বিধানসভা এলাকার উন্নয়ন খতিয়ে দেখতে প্রশাসনিক বৈঠকে শুভেন্দু অধিকারী

নিজের বিধানসভা এলাকার উন্নয়ন খতিয়ে দেখতে প্রশাসনিক বৈঠকে শুভেন্দু অধিকারী



ক্ষমতায় আসার পরেই রাজ্যের উন্নয়ন সাধারন মানুষের কাছে আরও বেশি করে পৌঁছে দিতে জেলায় জেলায় গিয়ে প্রশাসনিক বৈঠক শুরু করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিধায়ক থেকে মন্ত্রী প্রত্যেককেই নিজের বিধানসভা কেন্দ্রের উন্নতিতে জোরও দিতে বলেন তিনি। এবার মুখ্যমন্ত্রীর সেই নির্দেশমত নিজের বিধানসভা কেন্দ্র নন্দীগ্রামের উন্নয়ন নিয়ে গত বুধবার একটি প্রশাসনিক বৈঠক করেন রাজ্যের পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী।

এদিনের এই বৈঠকে মন্ত্রীর পাশাপাশি উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলাশাসক (উন্নয়ন) কৃষ্ণেন্দু বসাক, হলদিয়া উন্নয়ন সংস্থার সিইও বিভু গোয়েল, হলদিয়ার মহকুমাশাসক কুহুক ভূষন, নন্দীগ্রাম ১ পঞ্চায়েত সমিতির সভাপতি আবু তাহের ও অন্যান্য প্রশাসনিক আধিকারিকেরা।

সূত্রের খবর, এদিনের এই বৈঠকে নন্দীগ্রাম বিধানসভার বিভিন্ন এলাকার কাজ নিয়ে খোঁজখবর নেন শুভেন্দু অধিকারী। সাংসদ বা বিধায়ক তহবিলের কোন কাজ বাকি আর কোন কাজ হয়েছে তাঁর বিস্তারিত খোঁজ নেন তিনি। হলদিয়া উন্নয়ন সংস্থার উন্নয়ন, ১০০ দিনের কাজ, বাংলা আবাস যোজনায় সুবিধা যাতে মানুষ আরও বেশি করে পায় বৈঠকে প্রশাসনিক আধিকারিকদের সেই নির্দেশও দিয়েছেন পরিবহন মন্ত্রী বলে জানা গেছে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

বৈঠকে নন্দীগ্রাম থেকে মেচেদা পর্যন্ত তিনটি বাস এবং নন্দীগ্রাম ১ ও ২ ব্লকের স্বাস্থকেন্দ্রের জন্য দুটি অ্যাম্বুল্যান্স দেওয়ার কথা ঘোষনা করেন শুভেন্দু অধিকারী। এদিন বৈঠক শেষে নন্দীগ্রাম ১ নম্বর পঞ্চায়েত সমিতির আবু তাহের বলেন, “নন্দীগ্রামের দুটি ব্লকের উন্নয়নমূলক কাজে গতি বাড়ানোর পাশাপাশি কোথায় কোথায় খামতি আছে তা বৈঠকে তুলে ধরেছেন শুভেন্দুবাবু”। সব মিলিয়ে উন্নয়নমূলক কাজের নিরিখে নিজের বিধানসভাকেই মডেল হিসাবে তুলে ধরতে তৎপর নন্দীগ্রামের বিধায়ক তথা রাজ্যের পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী।

অন্যদিকে, শুভেন্দুবাবুর এই প্রশাসনিক বৈঠককে ঘিরে কটাক্ষ করতে ছাড়েননি বিরোধী দল বিজেপির নেতারা। তাঁদের বক্তব্য, যে নন্দীগ্রামের উপর ভর করে তৃণমূল কংগ্রেসের বিপুল উত্থান, সারা রাজ্যের মত সেই নন্দীগ্রামকেও ভুলে গিয়েছিল শাসকদল। সাধারণ মানুষ এর জবাব আগামী লোকসভা নির্বাচনে দেবে, আর সেটা বুঝেই এই লোক দেখানো প্রশাসনিক বৈঠক চলছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!