এখন পড়ছেন
হোম > জাতীয় > ভারতবর্ষে হওয়া অন্যায় রুখতে মুখ্যমন্ত্রীর হাত শক্ত করার আহ্বান জানালেন শুভেন্দু অধিকারী

ভারতবর্ষে হওয়া অন্যায় রুখতে মুখ্যমন্ত্রীর হাত শক্ত করার আহ্বান জানালেন শুভেন্দু অধিকারী



৩০ শে জুন রাজ্যে হুল দিবস পালিত হলো। সেই উপলক্ষ্যে ঝাড়গ্রাম জেলার সাঁকরাইলের কুলটিকরী এস সি হাই স্কুলে হুল দিবসের অনুষ্ঠানে রাজ্যের পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী উপস্থিত হয়েছিলেন। এই হুল দিবস অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী,সহ সেচমন্ত্রী সৌমেন মহাপাত্র,গোপিবল্লভপুরের বিধায়ক চূড়ামনী মাহাত,এবং ঝাড়গ্রামের অতিরিক্ত পুলিশ সুপার বিশ্বজিত মাহাত প্রমুখ।এদিনের অনুষ্ঠান মঞ্চ থেকে উপস্থিত সাধারণ মানুষ সহ স্থানীয় নেতা কর্মী এবং জেলা নেতৃত্বের উদ্দেশ্যে রাজ্যের মন্ত্রী বললেন,”ভারতবর্ষে অনেক অন্যায় হচ্ছে অনেক অত্যাচার হচ্ছে । তার বিরুদ্ধে আমাদের লড়তে হবে ।

 আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

জননেত্রী যে ভাবে জঙ্গলমহলে উন্নয়ন করেছেন আপনারা বিভাজনের রাজনীতিতে না গিয়ে মুখ্যমন্ত্রীর হাতটা শক্তিশালী করুন ।”একই সাথে তিনি জনগনকে উদ্বুদ্ধ করে বললেন,”আজকের দিনটা ঐতিহাসিক সংগ্রামের দিন এই দিনটাকে পালন করুন। আজকে ঝাড়খন্ডে আদিবাসী দের জমি কেড়ে নেওয়া হচ্ছে আর এখানের মুখ্যমন্ত্রী আপনাদের জন্য কাজ করছেন আপনারা তার সঙ্গে থাকুন ।”

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!