এখন পড়ছেন
হোম > বিশেষ খবর > সবংয়ে শুধু জয় চান না শুভেন্দু অধিকারী, জানালেন স্বয়ং

সবংয়ে শুধু জয় চান না শুভেন্দু অধিকারী, জানালেন স্বয়ং



হ্যাঁ ঠিকই পড়ছেন – আসন্ন সবং উপনির্বাচনে তৃণমূল কংগ্রেস প্রার্থীর শুধু জয় চান না রাজ্যের পরিবহন মন্ত্রী তথা শাসকদলের তরুণ তুর্কি শুভেন্দু অধিকারী। সঙ্গে তিনি চান ‘রেকর্ড’ মার্জিনে জয়। ২০১৬ বিধানসভা নির্বাচনে বাম সমর্থিত কংগ্রেস প্রার্থী মানস ভূঁইয়া প্রায় ৫০ হাজার ভোটে জেতেন সবং থেকে আর এবার সেই সব রেকর্ড ভেঙ্গে দিয়ে সবং তৃণমূল কংগ্রেসের করতে ১ লক্ষ ভোটে গীতা ভুঁইয়াকে জয়ী করানোর অঙ্গীকার করান দলীয় কর্মীদের।
সবংয়ের মাটিতে দাঁড়িয়ে, জয় নিয়ে কোনো প্রশ্নই ছিল না তাঁর গলায়। একযোগে কংগ্রেস-সিপিএম-বিজেপি সমস্ত বিরোধীদের উড়িয়ে দিয়েছেন তুড়ি দিয়ে। তিনি বলেন, আগামী ১৯ ডিসেম্বর প্রচারের শেষ দিন, তারপরেই খড়্গপুরের তিলক ভাইরা সব পালাবে, ময়নার গেরুয়া বসনধারীরা পালাবে, আর যাঁরা কাল এসেছিল তাঁরাও মেচোগ্রাম পেরোতে পারবে না, এলাকায় থাকবেন আপনারা। ৩১৬টি বুথে থেকে তারপরের ৪৮ ঘন্টায় সব ধুয়ে মুছে সাফ করে দেওয়ার কাজটি আপনাদের করতে হবে। গীতাদেবী যাতে মানস ভুঁইয়ার রেকর্ড ভাঙতে পারেন তার জন্য আমি আপনাদের কাছে এসেছি। নির্বাচনে সব থেকে বড় ভূমিকা নেন বুথকর্মীরা। এর জন্য আপনাদের ভোটার তালিকা নিয়ে নাড়াচাড়া করতে হবে। ১ লক্ষ ভোটে গীতা ভুঁইয়াকে জয়ী করতে হবে।
এরপরই পরিবহন মন্ত্রী একযোগে তীব্র আক্রমন করেন সমস্ত বিরোধীদের। বকলমে জানিয়ে দেন তলায় তলায় কংগ্রেস ও বামফ্রন্ট আসলে বিজেপির দোসর হয়ে গেছে। শুভেন্দুবাবুর দাবি, পশ্চিমবঙ্গে একটা নতুন সমীকরণ তৈরি হয়েছে। কংগ্রেস নেতা অধীর চৌধুরী এখন মুখে কংগ্রেস, কিন্তু গেরুয়া শিবিরের হয়ে কাজ করছেন। সিপিএমের মিছিলে যাঁরা যাচ্ছেন, তাঁরা বিজেপিকে ভোট দিচ্ছেন। বিজেপি কাকে প্রার্থী করেছে? ইনি কি সঙ্ঘের লোক? বিশ্ব হিন্দু পরিষদের আদর্শে বিশ্বাসী? অটল বিহারী বাজপেয়ী, শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়দের আদর্শ মেনে চলেন? ৩৪ বছর ধরে আপনাদের হাড়-মাংস নিয়েছে যে, এ সেই সিপিএমের লোক। হার্মাদবাহিনীর নেত্রীকে প্রার্থী করেছে বিজেপি। যত হার্মাদ, যত উচ্ছিষ্টদের বিজেপি দলে নিচ্ছে। আমরা পাঁশকুড়ায় একজনকে তাড়ালাম, তাঁদের মানুষ ডাস্টবিনে ফেলে দিচ্ছে। বিজেপি ডাস্টবিন থেকে তাঁদের কুড়িয়ে দলে নিচ্ছে। ওই একই সভামঞ্চ থেকে অধুনা তৃণমূল কংগ্রেসের রাজ্যসভার সাংসদ মানস ভূঁইয়াও দলীয় কর্মীদের উদ্দেশ্যে আহ্বান করেন, আমার থেকেও বেশি ভোটে তৃণমূল প্রার্থীকে জয়ী করুন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!