এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বেনজির ঘটনা ঘটালেন রাজ্যপাল, তলব নির্বাচন কমিশনকে!

বেনজির ঘটনা ঘটালেন রাজ্যপাল, তলব নির্বাচন কমিশনকে!



 

অতীতে কোনো রাজ্যপাল এমন ঘটনা ঘটিয়েছেন কিনা, তা স্মরণে নেই কারোরই। কিন্তু এবার রাজ্য নির্বাচন কমিশনকে তলব করে রীতিমতো তাক লাগিয়ে দিলেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনকার। সামনেই রাজ্যে পৌরসভা নির্বাচন। ইতিমধ্যেই রাজ্য সরকারের তরফে তারা কবে এই নির্বাচন চায়, তা রাজ্য নির্বাচন কমিশনকে জানানো হয়েছে। তবে তা নিয়ে কিছুটা হলেও আপত্তি রয়েছে ভারতীয় জনতা পার্টির।

যেখানে বিজেপি’র পক্ষ থেকে আর্জি জানানো হয়েছে যে, রাজ্য সরকার যখন নির্বাচন চাইছে, তার আগে পরীক্ষা চলাকালীন সঠিক প্রচারে সময় পাওয়া যাবে না। তাই নির্বাচনের দিন যাতে পেছানো হয়, তার জন্য কমিশনের কাছে আর্জি জানিয়েছে গেরুয়া শিবির। আর এই পরিস্থিতিতে এবার রাজ্য নির্বাচন কমিশনার সৌরভ দাসকে রাজভবনে ডেকে পাঠালেন রাজ্যপাল জগদীপ ধনকার।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

সূত্রের খবর, আগামী 27 ফেব্রুয়ারি রাজভবনে আসবার জন্য সৌরভ দাসকে নির্দেশ দিয়েছেন রাজ্যের সাংবিধানিক প্রধান। যা নিয়ে এখন নানা মহলে তৈরি হয়েছে গুঞ্জন। একাংশ বলছেন, অতীতে এমন কোনো ঘটনা ঘটেনি। তবে এবার কি বিজেপি প্রচারের সময় পাচ্ছে না, একথা জানার পরেই নির্বাচন কমিশনকে রাজভবনে ডেকে নির্বাচনের দিনক্ষণ নিয়ে ভাবার ব্যাপারে নির্দেশ দেবেন রাজ্যপাল জগদীপ ধনকার! তা নিয়েও প্রশ্ন তুলতে শুরু করেছেন একাংশ।

অনেকে আবার বলছেন, রাজ্যের সমস্ত নির্বাচনেই সন্ত্রাসের অভিযোগ ওঠে। তবে বরাবরই রাজ্যপালের দায়িত্ব নেওয়ার পর থেকে প্রশাসনিক পরিকাঠামোর দিকে অভিযোগ তুলেছেন জাগদীপ ধনকার। তাই এবার নির্বাচনে যাতে সেরকম কিছু না হয়, তার জন্য রাজ্যপালকে ডেকে আগাম সতর্ক করে দিতে পারেন বলেই মনে করছে একাংশ। সবমিলিয়ে কি কারনে রাজ্য নির্বাচন কমিশনার সৌরভ দাসকে তলব করলেন রাজ্যপাল, এখন সেই রহস্য উন্মোচনের দিকেই তাকিয়ে রয়েছেন সকলে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!