এখন পড়ছেন
হোম > রাজ্য > রাজ্যবাসীকে স্বস্তি দিয়ে গোটা রাজ‍্য জুড়ে কবে শুরু হচ্ছে বর্ষা?

রাজ্যবাসীকে স্বস্তি দিয়ে গোটা রাজ‍্য জুড়ে কবে শুরু হচ্ছে বর্ষা?



গোটা রাজ‍্য জুড়ে কবে শুরু হচ্ছে বর্ষা? ২০ বছরের রেকর্ড ভাঙার পর এইবার কি নতুন করে কোনও নজির তৈরি হতে চলেছে? ২০০৫ সালে ২০ শে জুন পশ্চিমবঙ্গে শুরু হয়েছিল বর্ষার বৃষ্টি। ১৫ বছরের সেই রেকর্ড ইতিমধ্যে ভেঙেছে। এইমুহূর্তে সম্ভাবনা রয়েছে ১৯৮৩ সালের ২৬শে জুনে বর্ষা শুরুর রেকর্ডও ভাঙার। তবে গরমে নাজেহাল রাজ‍্যবাসীকে কিছুটা আশার কথা শোনাচ্ছে আলিপুর আবহাওয়া দপ্তর।

আবহাওয়া দপ্তরের আশ্বাসবাণী এই সপ্তাহের শেষে উত্তরপ্রদেশ থেকে একটি নিম্নচাপ এই রাজ‍্যে প্রবেশ করতে পারে। আর সেই নিম্নচাপের হাত ধরেই গোটা রাজ‍্য জুড়ে নামতে পারে বর্ষার বৃষ্টি।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

গত কয়েকদিনের তীব্র দাবদাহে নাকাল হচ্ছেন রাজ‍্যবাসী। কলকাতা সহ দক্ষিণবঙ্গের জেলা গুলিতে বিক্ষিপ্ত ভাবে বৃষ্টিপাত হলেও তা প্রয়োজনের তুলনায় খুবই কম। এছাড়া তাপমাত্রার পারদ রয়েছে স্বাভাবিকের চেয়ে ২-৩ ডিগ্রী ওপরে। রাজ‍্যের পশ্চিমাঞ্চলের পরিস্থিতি তো আরো খারাপ। এখনও তাপপ্রবাহ চলছে পশ্চিমাঞ্চলের জেলাগুলোতে। বৃষ্টিপাত অবশ‍্য শুরু হয়েছে উত্তরবঙ্গের সব জেলায়।স্বস্তিতে আছেন উত্তরবঙ্গের মানুষ। এখন উত্তরপ্রদেশ থেকে আসা নিম্নচাপ কবে বৃষ্টি নামাতে পারছে কলকাতা সহ সারা রাজ‍্যে সেইদিকে চাতক পাখির মতো তাকিয়ে রয়েছেন রাজ‍্যবাসী।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!