এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > রাজ্যের স্পর্শকাতর বুথের সংখ্যা নিয়ে রিপোর্ট পেশ রাজ্যের, নাখুশ কমিশন

রাজ্যের স্পর্শকাতর বুথের সংখ্যা নিয়ে রিপোর্ট পেশ রাজ্যের, নাখুশ কমিশন



রাজ্যে কত শতাংশ বুথ স্পর্শকাতর তা নিয়ে কমিশণ আগেই রিপোর্ট তালেব করেছিল রাজ্যের কাছে আর এদিন এই নিয়ে রাজ্যের জেলাশাসক, পুলিস সুপাররা একটি রিপোর্ট পেশ করেন।সেই রিপোর্টে লেখা আছে যে রাজ্যের ৩০ শতাংশ বুথ স্পর্শকাতর। যা নিয়ে মোটেও খুশি নয় কমিশন। কেননা তাদের মতে এই রিপোর্টের সাথে বিরোধীদের দেওয়া তালিকার সঙ্গে চূড়ান্ত অসঙ্গতি রয়েছে।

জানা যাচ্ছে যে, এখন এই তালিকা গ্রহণ করলেও এই নিয়ে সিদ্ধান্ত নির্বাচনের সাত দিন আগে নেবে কমিশন। এদিকে পশ্চিমবঙ্গে পঞ্চায়েত নির্বাচনে ব্যাপক অশান্তির কথা তুলে ধরে বৃহস্পতিবারই নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়েছিলেন বিজেপির তাবড় তাবড় নেতারা। ছিলেন বিজেপির কেন্দ্রীয় নেতা রবিশঙ্কর প্রসাদ, নির্মলা সীতারামন, জে পি নড্ডারা। তাঁরা কমিশনার কাছে দাবি জানিয়েছিলেন যে, পশ্চিমবঙ্গের সব ক’টি বুথই স্পর্শকাতর। তাই ‘অতি সংবেদনশীল’ ঘোষণা ওরা হোক পশ্চিমবঙ্গকে। আর এই একই দাবি জানিয়েছে বঙ্গের কংগ্র্রেস নেতৃত্বও।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

আর তাই বিরোধীদের অভিযোগ খতিয়ে দেখতে শনিবারই রাজ্যে আসেন উপ মুখ্য নির্বাচন কমিশনার সুদীপ জৈন। আর শুধু তাই নয় এই নিয়ে রিপোর্ট তলব করেন জেলাশাসক, পুলিস সুপারদের কাছে। যা নিয়েই এদিন রিপোর্ট পেশ করেন তাঁরা।

তবে জানা যাচ্ছে যে ,ভিডিও বৈঠকের পর রাজ্যের দুই জেলা- উত্তর ২৪ পরগনা ও উত্তর দিনাজপুরের আইনশৃঙ্খলা নিয়ে বিশেষ নজরদারির সিদ্ধান্ত নেয় কমিশন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!