এখন পড়ছেন
হোম > রাজ্য > রাজ্যের ২৯৪টি বিধানসভা কেন্দ্রে ‘সাইবার সৈনিকরাই’ দলের বড়-ভরসা, বড় বার্তা মুখ্যমন্ত্রীর

রাজ্যের ২৯৪টি বিধানসভা কেন্দ্রে ‘সাইবার সৈনিকরাই’ দলের বড়-ভরসা, বড় বার্তা মুখ্যমন্ত্রীর



বিজেপি সোশাল সাইটে যে ভালোই সক্রিয় তা জানেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু তাই বলে তো বিজেপিকে জায়গা ছাড়া যাবে না।তাই এখন প্রায় সব সভা থেকেই দলের ছাত্র এবং যুবদের সোশাল সাইটে বেশি করে প্রচারের নির্দেশ দেন তিনি।

সূত্রের খবর, সোমবার নজরুল মঞ্চে রাজ্যের শাসকদল তৃনমূল কংগ্রেসের ডিজিটাল কনক্লেভ অনুষ্টিত হয়েছিল। যেখানে উত্তরবঙ্গের প্রায় সব জেলারই প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। সূত্রের খবর, এদিন সেই অনুষ্টানের শুরুতেই তৃনমূলের ডিজিটাল মিডিয়া সেলের যুগ্ম আহ্বায়ক দীপ্তাংশু চৌধুরীর মোবাইলে ফোন মারফত ভাষন দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর সেখানেই তিনি বলেন, “সোশাল মিডিয়ায় যারা ভালো কাজ করবে তাঁদের নামের তালিকা তৈরি করতে হবে। দলের প্রচারের পাশাপাশি ফেক নিউজের ব্যাপারেও সতর্ক থাকতে হবে। যারা ভালো কাজ করবে তাঁদের পুরস্কৃতও করা হবে।”

শুধু তাই নয় এদিন দলের মিডিয়া সেলে কাজ করা কর্মীদের বাড়তি অক্সিজেন দিয়ে দলনেত্রী বলেন, “আমার বিশ্বাস তৃনমূলের ডিজিটাল টিম একদিন ভারত ছাড়িয়ে সারা বিশ্বে এক নম্বর স্থান লাভ করবে।” তবে শুধু মুখ্যমন্ত্রীই নয়, এদিনের সভায় সশরীরে উপস্থিত ছিলেন এই অনুষ্টানের মূল উদ্যোক্তা তথা যুব তৃনমূলের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ও। এদিন বক্তব্য রাখতে উঠে রাজ্যে বনধকে সফল না করতে   দেওয়ার জন্য রাজ্যবাসীকে ধন্যবাদ জানান তিনি।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

আর এরপরেই তৃনমূলের যুবরাজ বলেন, “রাজ্যের 294 টি বিধানসভার প্রত্যেকটিতে একশো করে সাইবার সৈনিক চাই। বিজেপির প্রচারে বিভ্রান্ত হয়ে যারা বিজেপির দিকে ঝুকছে, তাঁদের তৃনমূলে ফিরিয়ে আনতে হবে।” রাজনৈতিক মহলের মতে, লোকসভা নির্বাচনের আগে বুথস্তরে নিজেদের সংগঠন মজবুত করার পাশাপাশি বিজেপিকে ঠেকাতে এবার সোশাল সাইটেও দলীয় কর্মীদের গর্জে ওঠার নির্দেশ দিলেন তৃনমূলের যুবরাজ।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!