এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > এসএসকে-এমএসকে শিক্ষকদের জন্য বড় বার্তা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের

এসএসকে-এমএসকে শিক্ষকদের জন্য বড় বার্তা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের



রাজ্যের বিভিন্ন সরকারি কর্মচারী ও সরকারি অনুদান প্রাপ্ত সংস্থার কর্মচারীদের বেতন ও ডিএ নিয়ে ক্ষোভে নাজেহাল রাজ্য সরকার। কেউ যাচ্ছেন মামলার পথে তো কেউ আবার প্রতিবাদ ধর্নায় ঘুম ওড়াচ্ছেন রাজ্য সরকারের। এর মাঝেই রাজ্যের পার্শ্বশিক্ষক ও সিভিক ভলান্টিয়ারদের জন্য সুখবর শুনিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এক ধাক্কায় অনেকটাই ভাতা বেড়েছে তাঁদের। আর তারফলে সেই পথেই আশান্বিত হয়ে এবার নিজেদের ভাতা বৃদ্ধির জন্য বড়সড় পদক্ষেপ নিলেন এসএসকে-এমএসকে শিক্ষকদের একাংশ।

সূত্রের খবর, মুখ্যমন্ত্রীর দীর্ঘ বিদেশ সফর শুরুর প্রাক্কালে গতকাল শাসক দলেরই অনুমোদিত পশ্চিমবঙ্গ তৃণমূল মাধ্যমিক শিক্ষক সমিতির অনুমোদিত এসএসকে-এমএসকে ইউনিটের সভাপতি ইসমাইল গায়েন এবং অন্যান্য নেতারা স্বয়ং মুখ্যমন্ত্রীর সঙ্গে তাঁর কালীঘাটের বাসভবনে গিয়ে দেখা করেন। বর্তমান পরিস্থিতিতে তাঁরা যে কতটা অসহায় অবস্থার মধ্যে আছেন এবং তাঁদের ভাতা বৃদ্ধির ব্যাপারে রাজ্য সরকার কোনো সুরাহা না করলে আরো কত করুন হয়ে উঠবে শিশু ও মাধ্যমিক শিক্ষাকেন্দ্রের শিক্ষকদের অবস্থা তা তাঁরা বিশদে ব্যাখ্যা করেন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

সূত্রের খবর, সমগ্র বিষয়টি অত্যন্ত মনোযোগ দিয়ে শোনেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং ব্যাপারটি নিয়ে যে তিনি সম্পূর্ণ অবগত তাও শিশু ও মাধ্যমিক শিক্ষাকেন্দ্রের শিক্ষকদের প্রতিনিধিদলকে তিনি জানিয়ে দেন। তবে এর সাথেই তিনি স্পষ্ট জানিয়ে দেন, কেন্দ্র টাকা দিচ্ছে না, তাই অনেক কষ্টে এসএসকে-এমএসকে শিক্ষকদের ভাতা দিতে হচ্ছে। তবে, শিশু ও মাধ্যমিক শিক্ষাকেন্দ্রের শিক্ষকদের ভাতা বৃদ্ধির বিষয়টি তাঁর মাথায় রয়েছে। আর তাই, ইতিবাচক কিছুর জন্য একটু অপেক্ষা করতে হবে। মুখ্যমন্ত্রীর এই আশ্বাসবাণীতেই আপাতত স্বস্তিতে এসএসকে-এমএসকে শিক্ষকরা – তাঁদের আশা খুব শীঘ্রই মুখ্যমন্ত্রী কিছু একটা সুরাহা করবেন তাঁদের জন্য।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!