এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > সৃজিত আসছেন বড়দিনে ডবল ধামাকা নিয়ে, ছোটরা তৈরি তো?

সৃজিত আসছেন বড়দিনে ডবল ধামাকা নিয়ে, ছোটরা তৈরি তো?



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – প্রতিবছরই বড়দিনের চমক দেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। তবে এ বছর সৃজিত মুখোপাধ্যায়ের জন্য কিছুটা স্পেশাল ছিল। কিছুদিন আগেই তিনি বিয়ে করেছেন বাংলাদেশী অভিনেত্রী মিথিলাকে। মিথিলার এটি দ্বিতীয় বিবাহ। তাই প্রথম বিবাহ পরিপ্রেক্ষিতে তাঁর একটি কন্যা বর্তমান। এতদিন পর্যন্ত মিথিলা তাঁর মেয়েকে নিয়ে সৃজিতের সঙ্গেই থাকছিলেন। খুব স্বাভাবিকভাবেই সৃজিত এবং মিথিলার মেয়ে আয়রা খুব কাছাকাছি চলে এসেছে।

তাঁদের মধ্যে খুব সুন্দর বন্ধুত্ব গড়ে উঠেছে বলে জানা যাচ্ছে। এবছর সৃজিৎ-মিথিলার মেয়ে আয়রার জন্য ছিল নতুন চমক। কিন্তু তার আগেই বিধি বাম। মিথিলাকে ফিরে যেতে হয় বাংলাদেশে হঠাৎ। তবে অবশ্যই তা কিছু কাজের জন্য। কথা ছিল 25 শে ডিসেম্বরের আগেই তিনি এ দেশে আবার স্বামীর ঘরে ফিরবেন। এবং সৃজিত-মিথিলা এবং আয়রা একসাথে মিলে বড়দিন উদযাপন করবেন। তবে জানা গেছে, মিথিলা আপাতত বাংলাদেশ কিছুদিনের জন্য থাকছেন।

কারণ তাঁর বেশ কিছু কাজ রয়েছে সেখানে বলে জানিয়েছেন তিনি। এদিকে সৃজিত মুখোপাধ্যায় এবছর বড়দিনে কাকাবাবু ট্রিলজির শেষ ছবিটি নিয়ে আসতে চলেছেন বলে জানা গিয়েছে। সৃজিতের পরিচালনা ঘিরে বরাবরই সিনে প্রেমীদের কৌতুহল থাকে তুঙ্গে। এবছরও তার বিশেষ কিছু হেরফের হবেনা বলেই মনে করা হচ্ছে। তবে এ বছর করোনা আবহে পরিচালক সৃজিত মুখোপাধ্যায় নিয়ে আসতে চলেছেন ডবল চমক। ওয়েব প্লাটফর্মে সৃজিতের হাত ধরে মুক্তি পেতে চলেছে ফেলুদা নতুন রূপে।এবং একই দিনে পর্দায় আসতে চলেছে কাকাবাবু।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

কাকাবাবু এবং ফেলুদা বাংলা সাহিত্যের জগতে অনন্য দুটি চরিত্র। তাই এই দুটি চরিত্রকে নিয়ে ছোটদের পাশাপাশি বড়দেরও কৌতুহল থাকে আকাশ ছোঁয়া। তবে পরিচালক সৃজিত মুখোপাধ্যায় জানিয়ে দিয়েছেন, কাকাবাবু ট্রিলজির এটাই শেষ ইনস্টলমেন্ট। ইতিমধ্যে বাংলার দর্শক পেয়ে গেছেন সৃজিত পরিচালিত কাকাবাবু উঁপন্যাস থেকে তৈরী দুটি ছবি এবং যে দুটি দর্শকদের মনও জয় করে নিয়েছে যথাযথ।

অন্যদিকে কাকাবাবু সিনেমাটি এ বছর কন্যা আয়রার বড়দিনের উপহার হিসেবে ভেবেছিলেন সৃজিত বলে জানা গেছে। আপাতত বড়দিনের সৃজিতের প্ল্যান ভেস্তে গেল বলে মনে করা হচ্ছে। তবে আয়রা জানিয়েছে, বাংলাদেশ থেকে ফিরে এসেই তাঁরা একসাথে সেলিব্রেট করবে বড়দিন। ওদিকে বরাবরের মত বড়পর্দায় কাকাবাবু কতটা দর্শক টানতে পারেন এই করোনা আবহে তার দিকে নজর তো রয়েইছে। তবে একই দিনে মুক্তি পাওয়া ফেলুদা ঘিরে এখন থেকেই কৌতূহলের পাড়া যে চড়ছে, সে কথা বলাই বাহুল্য।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!