এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > থাই পাসপোর্টধারী রাজ্যের হেভিওয়েট তরুণ নেতার স্ত্রী বিমানবন্দরে ২ কিলো সোনা সহ আটক, বাবুলের ট্যুইটে ঝড়!

থাই পাসপোর্টধারী রাজ্যের হেভিওয়েট তরুণ নেতার স্ত্রী বিমানবন্দরে ২ কিলো সোনা সহ আটক, বাবুলের ট্যুইটে ঝড়!



বঙ্গ বিজেপির অন্যতম শীর্ষনেতা ও কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়র গতকালের করা এক ট্যুইট ঘিরে রীতিমত শোরগোল রাজ্য-রাজনীতিতে। একটি বাংলা পোর্টাল ও একটি হিন্দি সংবাদপত্রে প্রকাশিত খবরের ছবি তিনি সেই ট্যুইটে পোস্ট করেছেন। যা থেকে জানা যাচ্ছে রাজ্যের এই মুহূর্তের ‘প্রবলতম প্রভাবশালী তরুণ রাজনৈতিক নেতার স্ত্রী’, যিনি নাকি আবার দক্ষিণ কলকাতার বাসিন্দা, তিনি গতকাল দুকেজি সোনা সহ কলকাতা বিমানবন্দরে ধরা পড়েন। ওই সংবাদে আরও দাবি করা হয়েছে, ধরা পড়া তরুণীর কাছে থাইল্যান্ডের পাসপোর্টও পাওয়া গেছে।

কিন্তু, ধরা পড়ার সঙ্গে সঙ্গেই তিনি কোথাও একটি ফোন করেন, সাথে সাথেই নাকি প্রশাসনিক উপর মহলে রীতিমত নাড়াচাড়া শুরু হয়ে যায়। ভারতের সংবিধান অনুযায়ী কোনো ভাড়াটিয়ার দ্বৈত নাগরিকত্ব থাকতে পারে না। কিন্তু, ওই ভারতীয় তরুণীর কাছে থাইল্যান্ডের পাসপোর্ট থাকায় – তাঁকে নাকি শুধু ওই কারণেই গ্রেপ্তার করা যেত। তার উপরে তাঁর কাছে ২ কেজি সোনা পাওয়া গেছে – যার আনুমানিক মূল্য ভারতীয় টাকায় প্রায় ৬ কোটি টাকা। কিন্তু, এতকিছুর পরেও নাকি, খাতায় কলমে ওই তরুণীর নামে কোনো অভিযোগই দায়ের করা হয় নি!


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

এদিকে, বেশ কিছু সর্বভারতীয় ইংরেজি সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে জানানো হচ্ছে, এই মুহূর্তে রাজ্য-রাজনীতি যাঁর অঙ্গুলিহেলনে নিয়ন্ত্রিত হচ্ছে, এই তরুণী তাঁরই স্ত্রী। বাবুল সুপ্রিয়ও তাঁর ট্যুইটে জানিয়েছেন, দক্ষিণ কলকাতার বাসিন্দা এই তরুণীর পরিচয় বলার জন্য কোনো পুরস্কারের দরকার নেই। একইসঙ্গে, এই বিষয়ে যথাযথ তদন্তের আশ্বাস দিয়েছেন তিনি। সবমিলিয়ে, নির্বাচনের আগে যখন নির্বাচন কমিশন কালো টাকা ও বেআইনি লেনদেন নিয়ে ক্রমশ কড়া হচ্ছে, সেই সময়ে এই ঘটনা রীতিমত শোরগোল ফেলে দিয়েছে রাজ্য-রাজনীতিতে।

হিন্দি পত্রিকার যে ছবি বাবুল সুপ্রিয় তাঁর ট্যুইটারে দিয়েছেন তা রাজ্যসভার সাংসদ ও সাংবাদিক স্বপন দাশগুপ্তের পোস্ট করা। সেখানে পুরো খবর পড়া না গেলেও দেখা যাচ্ছে, লেখা আছে ওই তরুণী ব্যাংকক থেকে থাই এয়ারওয়েজে কলকাতায় ফিরছিলেন। এদিকে বাংলা পোর্টালটির খবর থেকে জানা যাচ্ছে, ‘প্রবলতম প্রভাবশালী তরুণ রাজনৈতিক নেতার স্ত্রী’ এই ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা চলছে – যা নিয়ে বিমানবন্দর কর্তৃপক্ষের মধ্যেই প্রবল অসন্তোষ। এই ঘটনা সত্যি হলে, আপাতত ধামাচাপা পড়লেও – নির্বাচনী প্রচারে এই ‘দক্ষিণ কলকাতার বাসিন্দাকে’ নিয়ে ঝড় উঠবেই বলে মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!