এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > এবার শোভন পত্নীকে দায়িত্ব থেকে সরাল তৃণমূল, জেনে নিন বিস্তারিত!

এবার শোভন পত্নীকে দায়িত্ব থেকে সরাল তৃণমূল, জেনে নিন বিস্তারিত!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – তৃণমূল কংগ্রেসের প্রাক্তন নেতা তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী শোভন চট্টোপাধ্যায় বিজেপিতে যোগদানের পরেই তার ওয়ার্ডের দায়িত্ব রত্না চট্টোপাধ্যায়কে দেয় তৃণমূল কংগ্রেস। মূলত শোভন চট্টোপাধ্যায়কে অপ্রাসঙ্গিক করে তুলতেই তৃণমূলের পক্ষ থেকে এই উদ্যোগ নেওয়া হয়েছিল বলে মনে করেন বিশেষজ্ঞরা। তবে সবটাই মৌখিকভাবে রত্নাদেবীকে দায়িত্ব দেওয়া হয়েছিল। কিন্তু এবার শোভন চট্টোপাধ্যায়ের পত্নী রত্না চট্টোপাধ্যায়কে সেই দায়িত্ব থেকে সরিয়ে দিল তৃণমূল কংগ্রেস। যার ফলে নতুন করে জল্পনা তৈরি হয়েছে রাজনৈতিক মহলে।

কেন হঠাৎ করেই শোভন চট্টোপাধ্যায়ের স্ত্রী রত্না চট্টোপাধ্যায়কে তার দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হল? তাহলে কি এর পেছনে নতুন কোনো সম্ভাবনা তৈরি হয়েছে? অনেকে বলছেন, বিজেপিতে গিয়ে সেভাবে কোনো কিছু করে উঠতে পারেননি রাজ্যের প্রাক্তন মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়। মাঝে তার তৃণমূলে ফিরে আসা নিয়ে ব্যাপক জল্পনা তৈরি হয়েছিল। আর 2021 এর বিধানস


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

ভা নির্বাচনের আগে আবার এখন তার তৃণমূলে আশা নিয়ে জল্পনা তৈরি হচ্ছে। তাই এমত পরিস্থিতিতে যে রত্না চট্টোপাধ্যায়কে নিয়ে শোভন চট্টোপাধ্যায়ের মূল আপত্তি, সেই রত্নাদেবীকে শোভন চট্টোপাধ্যায়ের ওয়ার্ডের সাংগঠনিক দায়িত্ব থেকে সরিয়ে দিয়ে শোভনবাবুর ঘরে ফেরাকেই নিশ্চিত করতে চাইছে তৃণমূল কংগ্রেস বলে মত ওয়াকিবহাল মহলের। তবে এখনও পর্যন্ত এই ব্যাপারে শোভন চট্টোপাধ্যায়, তৃণমূল কংগ্রেস বা রত্না চট্টোপাধ্যায়ের তরফে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। কিন্তু দায়িত্ব থেকে তাকে এভাবে সরিয়ে দেওয়ায় কি অন্য কোনো কারণ রয়েছে?

এদিন এই প্রসঙ্গে রত্নাদেবী বলেন, “আমি ওই ওয়ার্ডের দায়িত্বে ছিলাম না। আগে থেকেই সেখানে ওয়ার্ডের সভাপতি ছিলেন খোকন গায়েন।” কিন্তু এখন ড্যামেজ কন্ট্রোল করতে তিনি এই কথা বললেও, এককালে শোভন চট্টোপাধ্যায়কে চাপে রাখতেই যে তার স্ত্রী রত্না চট্টোপাধ্যায়কে এই ওয়ার্ডের দায়িত্ব দেওয়া হয়েছিল, তা বলার অপেক্ষা রাখে না। কিন্তু এখন হঠাৎ করেই রত্নাদেবীকে সাংগঠনিক দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়ায় তৃণমূল শোভন চট্টোপাধ্যায়কে ঘরে ফেরাতে পারে বলেই জল্পনা তৈরি হয়েছে। এখন গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সত্যি সত্যিই এই সমস্ত ঘটনার পেছনে শোভনবাবুর আবার তৃণমূলে অভিষেক হয় কিনা, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!