এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > BIG BREAKING! আবারো গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন সৌরভ, দুশ্চিন্তা বাড়ছে সব মহলেই

BIG BREAKING! আবারো গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন সৌরভ, দুশ্চিন্তা বাড়ছে সব মহলেই



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – কিছুদিন আগেই হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন তিনি। আর এর মাঝেই ফের অসুস্থ হলেন বাংলার দাদা সকলের প্রিয় সৌরভ গঙ্গোপাধ্যায়। সূত্রের খবর, ইতিমধ্যেই বাংলার মহারাজকে অ্যাপোলো হাসপাতালের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হয়েছে। জানা গেছে, গতকাল থেকেই বুকে ব্যথা অনুভব করেন তিনি। আজ মাঝদুপুর থেকে সেই ব্যথা আরও তীব্র হতে শুরু করে।

আর তারপরই পরিবারের তরফে হাসপাতালে নিয়ে যাওয়ার উদ্যোগ নেওয়া হয়। প্রসঙ্গত উল্লেখ্য, কিছুদিন আগেই বুকে ব্যথার জন্য উডল্যান্ডস হাসপাতালে ভর্তি করা হয়েছিল সৌরভ গাঙ্গুলীকে। যেখানে তার বুকে একটি স্টেন্ট বসানো হয়। আর তারপরই তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন বলে চিকিৎসকদের পক্ষ থেকে জানানো হলে গত 7 জানুয়ারি তাকে ছেড়ে দেওয়া হয়। তারপর বেশ কিছুদিন সুস্থ ছিলেন তিনি।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

কিন্তু কয়েক দিন কাটতে না কাটতেই আবার আজ অসুস্থ হয়ে পড়লেন বাংলার মহারাজ। এদিকে সৌরভ গাঙ্গুলী আবার হাসপাতালে যাচ্ছেন, এই খবর শুনে রীতিমত তার ভক্তদের মধ্যে আশঙ্কা তৈরি হয়েছে। দ্রুত তার সুস্থতা কামনা করতে শুরু করেছেন সকলে। তবে এর আগে তাকে উডল্যান্ড হাসপাতালে ভর্তি করা হলেও, এবার কেন সৌরভ গাঙ্গুলীকে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হচ্ছে, তা নিয়ে নানা মহলে কৌতূহল তৈরি হয়েছে।

কিন্তু এখনও পর্যন্ত পরিবারের তরফে সেই ব্যাপারে কিছু জানানো হয়নি। সব মিলিয়ে সুস্থ হয়ে ওঠার কিছুদিনের মধ্যেই আবার সৌরভ গঙ্গোপাধ্যায়ের এই অসুস্থতা চিন্তা বাড়িয়ে দিল সব মহলে। এখন কি কারনে সৌরভ গঙ্গোপাধ্যায়ের এই অসুস্থতা, তার কারণ জানতে রীতিমতো উৎকণ্ঠায় তার ভক্ত থেকে শুরু করে ক্রীড়ামোদী জনসাধারণ।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!