এখন পড়ছেন
হোম > অন্যান্য > সৌরভ গাঙ্গুলীকেই টাকার কাঙ্গাল বললেন প্রাক্তন বোর্ড প্রশাসক রামচন্দ্র গুহ।

সৌরভ গাঙ্গুলীকেই টাকার কাঙ্গাল বললেন প্রাক্তন বোর্ড প্রশাসক রামচন্দ্র গুহ।



আপনাদের সুবিধার্থে খবরের শেষে বিধানসভা ২০২১ উপলক্ষে আমাদের করা সর্বশেষ সমীক্ষার প্রতিটির লিঙ্ক দেওয়া আছে।

আপনার মতামত জানান -

প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – বর্তমানে খেলার মাঠ থেকে শুরু করে বিনোদন জগৎ সর্বত্র অবাধ বিচরণ করতে দেখা গেছে বাংলার মহারাজ সৌরভ গাঙ্গুলীকে। বস্তুত, খেলার মাঠে বিসিসিআই প্রেসিডেন্ট রূপে যেভাবে তিনি সর্বেসর্বা হয়ে উঠেছেন, আবার তার সঙ্গে সমান তালে তাল মিলিয়ে তাঁকে চলতে দেখা গেছে বিনোদন জগতে।

সেখানে বিজ্ঞাপন থেকে শুরু করে রিয়্যালিটি শো-এর সঞ্চালক পর্যন্ত যেকোনো ভূমিকাতেই তিনি অনবদ্য হয়ে উঠেছেন। সেইসঙ্গে বাঙ্গালীদের কাছে তাঁকে নিয়ে চিরকালীন আবেগ বারবার পরিস্ফুটিত হয়েছে। অন্যদিকে, গত বছর অক্টোবর মাসে বিসিসিআই প্রেসিডেন্ট রূপে নিযুক্ত হয়েছিলেন সৌরভ গাঙ্গুলী।

যদিও নিয়ম অনুযায়ী এ বছর তাঁর এই পদ থেকে সরে যাওয়ার কথা ছিল। তবুও করোনা পরিস্থিতিতে একটা বছর প্রায় বিনা প্রয়াসে বিদায় নিতে হবে এই কথা ভেবে কমিটি তাঁকে পুনরায় একই পদে নিযুক্ত করেছে বলে জানা যায়। সেই সঙ্গে এই কাজের পিছনে উঠে এসেছে তাঁর এতদিনে বিসিসিআই প্রেসিডেন্ট হিসেবে তাঁর দুর্দান্ত পারফরম্যান্স এর কথা।


দেশে যে কোনো দিন ব্যান হয়ে যেতে পারে হোয়াটস্যাপ। তাই এখন থেকে আমরা শুধুমাত্র টেলিগ্রাম ও সিগন্যাল অ্যাপে। প্রিয় বন্ধু মিডিয়ার নিউজ নিয়মিতভাবে পেতে যোগ দিন –

টেলিগ্রাম গ্রূপটাচ করুন এখানে

সিগন্যাল গ্রূপটাচ করুন এখানে



আপনার মতামত জানান -

সেখানে তিনি যেভাবে নিজের কাজকে চালিয়ে যাওয়ার সঙ্গে সঙ্গে বাকি ক্ষেত্রগুলিকেও পরিচালনা করে চলেছেন, তা নিয়ে সমালোচনা করতে দেখা গিয়েছিল ক্রীড়াবিদদের। সেইসঙ্গে এরই মধ্যে তিনি ভারতীয় ক্রিকেটে বেশ কিছু নতুনত্ব নিয়ে এসেছেন বলে জানা গিয়েছিল।

সেখানে একদিকে যেমন উঠে আসে বিসিসিআই প্রেসিডেন্ট হওয়ার পর তিনিই প্রথম দেশের মাটিতে পিঙ্ক বল টেস্ট আয়োজিত করেছিলেন। সেইসঙ্গে করোনা পরিস্থিতিতে যখন বিভিন্ন জায়গায় বিভিন্ন টুর্নামেন্ট বন্ধ হয়ে যাচ্ছে, সেই সময় সুষ্ঠ ভাবে আইপিএল আয়োজন করে দেখিয়েছেন এই সৌরভ গাঙ্গুলীই। কিন্তু এত কিছু করেও সম্প্রতি কটাক্ষ শুনতে হয়েছে তাঁকে।

জানা গেছে, সম্প্রতি এই সৌরভ গাঙ্গুলীকেই টাকার কাঙ্গাল বলতে দেখা গেছে প্রাক্তন বোর্ড প্রশাসক রামচন্দ্র গুহকে। জানা গেছে, রামচন্দ্র গুহ জানিয়েছেন, এই মুহূর্তে ভারতীয় ক্রিকেটে ভাই ভাইপোবাদ সম্পূর্ণভাবে ছড়িয়ে গিয়েছে। সেইসঙ্গে তাঁর মতে, বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী টাকার কাঙ্গাল।

কারণ সৌরভ গাঙ্গুলী ভারতীয় ক্রিকেটের সর্বোচ্চ পদে থাকার সত্ত্বেও তিনি বিভিন্ন ফ্যান্টাসি লীগের প্রচার করে থাকেন। যেটাকে তিনি সৌরভ গাঙ্গুলির মত একজন ব্যক্তিত্বকে কখনোই মানায় না বলেই মনে করছেন। তাঁর কথায়, সৌরভ গাঙ্গুলী শুধুমাত্র টাকার জন্যই এই সমস্ত করেন। আর তাই তিনি সৌরভ গাঙ্গুলীকে টাকার কাঙ্গাল বলেই মনে করছেন বলে জানা গেছে।

একনজরে দেখে নিন আমাদের সর্বশেষ বিধানসভা ২০২১ ওপিনিয়ন পোল –

# মুর্শিদাবাদ জেলার ওপিনিয়ন পোল – দ্বিতীয় পর্ব – 

# মুর্শিদাবাদ জেলার ওপিনিয়ন পোল – প্রথম পর্ব – 

# মালদহ জেলার ওপিনিয়ন পোল –

# দক্ষিণ দিনাজপুর জেলার ওপিনিয়ন পোল –

# উত্তর দিনাজপুরে জেলার ওপিনিয়ন পোল –

# জলপাইগুড়ি ও কালিম্পঙ জেলার ওপিনিয়ন পোল –

# আলিপুরদুয়ার ও দার্জিলিং জেলার ওপিনিয়ন পোল –

# কুচবিহার জেলার ওপিনিয়ন পোল –

আপনার মতামত জানান -
আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!