এখন পড়ছেন
হোম > অন্যান্য > ‘ সড়ক -২’ এর ট্রেলার প্রকাশ্যে! শুরুর ৫ ঘন্টাতেই মহেশ – আলিয়াকে ‘ চরম শিক্ষা ‘ দিল নেটজনতা!

‘ সড়ক -২’ এর ট্রেলার প্রকাশ্যে! শুরুর ৫ ঘন্টাতেই মহেশ – আলিয়াকে ‘ চরম শিক্ষা ‘ দিল নেটজনতা!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – সময়টা ছিলো ১৯৯১ সাল। মহেশ ভাটের প্রযোজনা ও নির্দেশনায় বলিউডের বক্সঅফিসে মুক্তি পেয়েছিল ‘ সড়ক ‘ সিনেমাটি। রোমান্টিক থ্রিলার হিসেবে যা সেই সময়ে সব থেকে বেশি ব্যবসা করেছিল। অভিনয়ে ছিলেন সঞ্জয় দত্ত আর পূজা ভাট।

সম্প্রতি সেই ছবিরই একটি সিক্যুয়াল মুক্তি পেতে চলেছে যার নাম ‘ সড়ক -২’ । অভিনয়ে সঞ্জয় দত্ত ও পূজা ভাট ছাড়া রয়েছেন আলিয়া ভাট এবং আদিত্য রয় কাপুর। গতকাল সেটির ট্রেলার মুক্তি পাওয়ার কথা থাকলেও সঞ্জয় দত্তের অসুস্থতার কারণে সেই আজ মুক্তি পেয়েছে। আর মুক্তির সঙ্গে সঙ্গেই নেটিজেনদের রোষের মুখে পড়েছে সেটি।

২৮ শে আগস্ট মুক্তি পেতে চলা এই সিনেমার ট্রেলারে দেখা গেছে, সঞ্জয় দত্তের নাম রবি, যাঁর প্রেমিকার মৃত্যু হয়েছে এতদিনে। পেশায় রবি এখন ট্যাক্সি চালক। আর্যার চরিত্রে অভিনয় করছেন আলিয়া ভাট। সেখানে তিনি ভন্ড ‘ গুরুদের ‘ শিক্ষা দিতে কৈলাশে যাচ্ছেন। আর সেই যাত্রার সঙ্গী হন সঞ্জয় দত্ত এবং অর্জুন রয় কাপুর। এছাড়া সিনেমা তে পূজা ভাট, মকরন্দ দেশপান্ডে সহ রয়েছেন যীশু সেনগুপ্তও।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

সুশান্ত সিং রাজপুত এর মৃত্যু রহস্যের তদন্তে মহেশ ভাটের নাম উঠে আসার পর থেকেই শুরু হয় উত্তেজনা। শোনা যায়, সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গে নাকি মহেশের সম্পর্ক ছিল। এছাড়া বলিউডে স্বজনপোষনের কথায় পরিস্থিতি আরো জটিল হয়ে পড়ে। আলিয়া ভাট যেহেতু স্টার কিড, তাই স্বভাবতই সেই রোষ এসে পড়ে তাঁর ওপর।

এহেন পরিস্থিতিতে যেখানে মহেশ ভাটের পরিচালিত ছবিতে কাজ করেছেন তারই দুই মেয়ে, সেই ছবি নিয়ে যে বিতর্ক হবে সেটা অনেকেই আন্দাজ করেছিলেন। তবে ছবির ট্রেলার মুক্তি পাওয়ার ৫ ঘণ্টার মধ্যে সেখানে ৮০ হাজার লাইকের তুলনায় পড়েছে ১০ লক্ষ ডিসলাইক। সারা সোশাল মিডিয়াতে ছবিটি বয়কটের জন্য আওয়াজ তুলেছেন নেটিজেনরা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!