এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > সম্পন্ন হল জিজ্ঞাসাবাদ! অভিষেকের বাড়ি থেকে বের হল সিবিআই!

সম্পন্ন হল জিজ্ঞাসাবাদ! অভিষেকের বাড়ি থেকে বের হল সিবিআই!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – গোটা রাজ্য রাজনীতির কৌতুহলী মানুষদের নজর ছিল, সিবিআইয়ের পক্ষ থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সহধর্মীনি রুজিরা বন্দ্যোপাধ্যায়কে জেরা করা নিয়ে। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ঠিক কী কী জিজ্ঞাসাবাদ করে তৃণমূল যুব কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি তথা মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সহধর্মিনীকে, তা নিয়ে রীতিমত তোলপাড় হয়ে ওঠে রাজ্য রাজনীতি।

পরিস্থিতি আরও ঘোরানো হয়ে ওঠে যখন সিবিআই আধিকারিকরা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে পৌঁছানোর আগেই সেখানে পৌঁছে যান স্বয়ং তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে অবশেষে সিবিআইয়ের আধিকারিকরা রুজিরা বন্দ্যোপাধ্যায়কে জেরা পর্ব সম্পন্ন করল। তবে সেই জেরা পর্বে ঠিক কী কী বিষয় উঠে এসেছে, এখন তা নিয়ে রীতিমত কৌতুহল তৈরি হয়েছে বিশেষজ্ঞদের মধ্যে।

সূত্রের খবর, বেলা 11:36 থেকে দুপুর 1:13 পর্যন্ত জিজ্ঞাসাবাদ করা হয় রুজিরা বন্দ্যোপাধ্যায়কে। প্রায় সওয়া একঘণ্টা ধরে এই জিজ্ঞাসাবাদ পর্ব চলে। আর তারপরই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের শান্তিনিকেতনের বাড়ি থেকে বেরিয়ে যান সিবিআই আধিকারিকরা। স্বাভাবিক ভাবেই এখন প্রশ্ন তৈরি হয়েছে যে, সিবিআই আধিকারিকদের ঠিক কি কি প্রশ্নের মুখে পড়তে হয়েছে রুজিরা বন্দ্যোপাধ্যায়কে?


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

নির্বাচনের আগে এমনিতেই তৃণমূল কংগ্রেসের অলিখিত সেকেন্ড-ইন-কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায় স্ত্রীকে এই ধরনের সিবিআই নোটিশ নিঃসন্দেহে ঘুম উড়িয়ে দিয়েছিল তৃণমূল কংগ্রেসের। আর এই পরিস্থিতিতে জেরা পর্বের পর শাসক দল থেকে শুরু করে বিরোধী দল, প্রায় সব মহলেই এই ব্যাপারে কৌতুহল চরম আকার ধারণ করেছে।প্রসঙ্গত উল্লেখ্য, কয়লা কাণ্ড নিয়ে সম্প্রতি জেরা করার জন্য অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়কে একটি নোটিশ পাঠানো হয়। আর তারপরেই এর তীব্র প্রতিবাদ শুরু করে তৃণমূল কংগ্রেস।

রাজনৈতিক প্রতিহিংসার চরিতার্থ করতে এই ধরনের নোটিশ পাঠানো হচ্ছে বলে অভিযোগ করেন ঘাসফুল শিবিরের একাংশ। তবে অবশেষে আজ সিবিআই আধিকারিকরা সেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাসভবন শান্তিনিকেতনে গিয়ে তার স্ত্রীকে জেরা করে। প্রায় সওয়া একঘণ্টার এই জেরা পর্ব এখন রীতিমত গুঞ্জনের কারণ হয়ে দাঁড়িয়েছে নানা মহলে। মূলত ব্যাংকের বিভিন্ন নথি সহ অন্যান্য বিষয়ে এই জেরার জন্য সিবিআই আধিকারিকরা উপস্থিত হয়েছিলেন বলে খবর। তবে শেষ পর্যন্ত দীর্ঘক্ষন এই জেরার বিষয়ে কি তথ্য বেরিয়ে আসে, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!