এখন পড়ছেন
হোম > অন্যান্য > সোশ্যাল মিডিয়ায় ব্যঙ্গাত্মক পোস্ট করে দ্রুত পুরভোটের আর্জি হেভিওয়েট অভিনেতার

সোশ্যাল মিডিয়ায় ব্যঙ্গাত্মক পোস্ট করে দ্রুত পুরভোটের আর্জি হেভিওয়েট অভিনেতার



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – সোশ্যাল মিডিয়ায় ব্যঙ্গাত্মক পোস্ট করে দ্রুত পুরভোটের আর্জি জানালেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। এক ইনস্টাগ্রামে পোস্ট করে তিনি জানালেন যে, পরীক্ষা-টরীক্ষা বাতিল হয়ে গেছে। এবার পুরভোটের দিনক্ষণ নির্ধারণ করা হোক। জাতীর অগ্রগতি যেন থমকে না যায়। তাঁর এই ইনস্টাগ্রাম স্টরি খুব দ্রুত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়ে। অনেকেই অভিনেতার বক্তব্যকে সমর্থন জানালেন। তীক্ষ্ণ ভাষা ব্যবহারে ও শব্দ প্রয়োগে বরাবর খ্যাত অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। বারবার সোস্যাল মিডিয়ায় বক্তব্য রাখতে দেখা যায় তাঁকে। করোনা সংক্রমণে শিক্ষাঙ্গনের দরজা বন্ধ থাকলেও, নির্বাচন নিয়ে কর্মসূচি থেমে থাকেনি, বন্ধ হয়নি ভোটের প্রচার। এবিষয়ে রাজ্য সরকারের প্রতি অসন্তুষ্ট অভিনেতা করলেন এই পোস্ট।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

প্রসঙ্গত, করোনা সংক্রমনের বিরূপ প্রভাব পড়েছে শিক্ষাক্ষেত্রে। গত বছর থেকে দীর্ঘ সময় ধরে বন্ধ রয়েছে স্কুল, কলেজ। মাঝে অল্প সময়ের জন্য নবম থেকে দ্বাদশ শ্রেণির ক্লাস চালু হয়েছিল, কিন্তু তা বেশিদিন অগ্রসর হতে পারেনি। করোনা সংক্রমনের কারণে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষার দিনক্ষণ পিছিয়ে দেয়া হয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত পরীক্ষা বাতিল বলে ঘোষণা করা হয়েছে। পরীক্ষা বাতিল হবার কারণে সন্তানদের ভবিষ্যৎ নিয়ে যথেষ্ট উদ্বেগ বাড়ছে অভিভাবকের। বেশকিছু পরীক্ষার্থী পরীক্ষা বাতিলের সিদ্ধান্ততে সহমত নয়।

পরীক্ষা বাতিলের কারণে কোচবিহারের এক ছাত্রী অবসাদগ্রস্ত হয়ে আত্মহত্যা করেছে। এই খবর যথেষ্ট শোরগোল বাঁধিয়ে দিয়েছে। কিন্তু শিক্ষাক্ষেত্রের দরজা বন্ধ থাকলেও, রাজনৈতিক কর্মসূচি বন্ধ থাকে নি। নির্বাচন নিয়ে যথেষ্ট প্রচার হয়েছে, রাজনৈতিক ক্রিয়া-কলাপের কোন রকম কাটছাঁট দেখা যায়নি। এই অবস্থা অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যকে যথেষ্ট ক্ষুব্ধ করেছে রাজ্য সরকারের প্রতি। যার প্রতিফলন ঘটেছে তাঁর সোশ্যাল মিডিয়ার এই পোস্টে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!