এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > শেষ দফায় ভোট গ্রহণ হলেও পথ থেকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলছেন দুই কলকাতার সব প্রার্থীই

শেষ দফায় ভোট গ্রহণ হলেও পথ থেকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলছেন দুই কলকাতার সব প্রার্থীই



উত্তর ও দক্ষিণ কলকাতা এই দুই লোকসভা কেন্দ্রের নির্বাচন হতে এখনও অনেকটা দেরি। আগামী 19 মে একেবারে শেষ দফায় এই দুই কেন্দ্রের নির্বাচন অনুষ্ঠিত হবে। কিন্তু আশ্চর্যজনকভাবে এখন থেকেই এই দুই লোকসভা কেন্দ্রের শাসক-বিরোধী সমস্ত প্রার্থীরাই মাটি কামড়ে পড়ে থেকে তাদের প্রচার শুরু করে দিয়েছেন।

সোশ্যাল মিডিয়া থেকে জনসংযোগ – প্রচারের প্রত্যেকটি হাতিয়ারই ব্যবহার করতে শুরু করেছেন এই দুই লোকসভা কেন্দ্রের প্রার্থীরা। সূত্রের খবর, এদিন উত্তর কলকাতার বিজেপি প্রার্থী রাহুল সিনহা সকাল-সকাল চিতপুরের সর্বমঙ্গলা মন্দিরে পুজো দিয়ে রোড শো করে বিকেলে হোলির একটি অনুষ্ঠানে যোগ দিয়ে নিজের জনসংযোগ করেন।

অন্যদিকে একইদিনে সকালে বি কে পাল অ্যাভিনিউতে কর্মীসভা করে জোর প্রচার করেন উত্তর কলকাতা লোকসভা কেন্দ্রের বিদায়ী সাংসদ তথা তৃণমূল প্রার্থী সুদীপ বন্দ্যোপাধ্যায়। একইভাবে পিছিয়ে নেই বামেরাও। বাড়ি বাড়ি প্রচার গিয়ে কাশিপুর এলাকার সৎচাষীপাড়া সংলগ্ন এলাকায় সকল মানুষের সঙ্গে কথা বলে বিকেলে ফেসবুক লাইভে এসে সাধারণ মানুষের কাছে ভোট প্রার্থনা করতে দেখা যায় উত্তর কলকাতা লোকসভা কেন্দ্রের প্রার্থী কনীনিকা ঘোষকে।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

এদিকে উত্তর কলকাতার পাশাপাশি এদিন দক্ষিন কলকাতাতেও দেখা গেল সেই একই ছবি। তৃণমূল নেত্রী তথা বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কেন্দ্র হিসেবে পরিচিত এই দক্ষিণ কলকাতা লোকসভা কেন্দ্র। এবার এখানে তৃণমূলের তরফে প্রার্থী হয়েছেন মালা রায়। এদিন দুপুরে বেরিয়ে জনসংযোগের মাধ্যমে বিকেলে বন্দর এলাকায় ফিরহাদ হাকিমকে সাথে নিয়ে একটি কর্মীসভা করতে দেখা যায় তাঁকে।

পাশাপাশি বিভিন্ন ওয়ার্ড ঘুরে চারু মার্কেটে বিভিন্ন বস্তিতে ঢুকে সাধারণ মানুষের সঙ্গে কথা বলতে দেখা যায় এই কেন্দ্রের বিজেপি প্রার্থী চন্দ্র বসুকে। একইভাবে সকাল সকাল বাড়ি থেকে বেরিয়ে কলকাতা পৌরসভার 89 এবং 93 নম্বর ওয়ার্ডের প্রত্যেকটি বাড়িতে গিয়ে প্রচার সারেন দক্ষিণ কলকাতা লোকসভা কেন্দ্রের নাম প্রার্থী নন্দিনী মুখোপাধ্যায়।

রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, কলকাতার প্রাণকেন্দ্র এই দক্ষিণ এবং উত্তর কলকাতায় নির্বাচন হতে অনেকটা দেরি হলেও এখানকার নির্বাচনী ফলাফলের উপরই নির্ভর করে সারা বাংলা। আর তাই প্রতিটি রাজনৈতিক দলই এই উত্তর এবং দক্ষিণ কলকাতা নিজেদের দখলে রাখতে এখন থেকেই জোর প্রচার শুরু করে দিয়েছেন বলে মত বিশেষজ্ঞ মহলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!