এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > নির্বাচনকে পাখির চোখ করে সোশ্যাল মিডিয়ায় বড় পদক্ষেপ তৃণমূলের, জেনে নিন!

নির্বাচনকে পাখির চোখ করে সোশ্যাল মিডিয়ায় বড় পদক্ষেপ তৃণমূলের, জেনে নিন!



রাজ্যের শাসন ক্ষমতায় তৃণমূল কংগ্রেস থাকলেও, সোশ্যাল মিডিয়ায় সাধারণ মানুষের কাছে পৌঁছে যেতে বিজেপি যে অনেকটাই এগিয়ে রয়েছে, তা মেনে নেন অনেক তৃণমূল নেতা নেত্রীও। বর্তমান যুগে যখন সেলফোনের উপর ভরসা করেই এগোচ্ছে গোটা সমাজ, তখন সেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই যে সাধারণ মানুষের কাছে পৌঁছে যেতে হবে, এবার তা অনুধাবন করতে শুরু করেছে তৃণমূল কংগ্রেস।

সামনে পৌরসভা নির্বাচন এবং তারপর 2021 এর বিধানসভা নির্বাচন। তাই তার আগে এবার পৌরসভা ভোটকে সামনে রেখে সোশ্যাল মিডিয়ার ক্ষেত্রে নিজেদের রনকৌশল সাজাতে শুরু করল রাজ্যের শাসক দল। গত লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের ভরাডুবি হওয়ার পর, প্রশান্ত কিশোর দলের দায়িত্ব নিয়ে অনেক নতুন কর্মসূচি এনেছেন। দিদিকে বলোর পর বর্তমানে চলছে “বাংলার গর্ব মমতা” কর্মসূচি। তবে এই সমস্ত কিছু কর্মসূচির মধ্য দিয়ে তৃণমূল জনসাধারনের কাছে পৌঁছানোর চেষ্টা করলেও, সোশ্যাল মিডিয়া যে অত্যন্ত গুরুত্বপূর্ণ জিনিস, তা বলাই বাহুল্য‌।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আর তাই এবার বর্তমান সমাজের তরুণ প্রজন্মকে দিয়ে সোশ্যাল মিডিয়ায় জোরদার প্রচার করতে তৎপর ঘাসফুল শিবির। তৃণমূল সূত্রের খবর, ইতিমধ্যেই মমতা বন্দ্যোপাধ্যায় দলের কর্মীদের বার্তা দিয়েছেন যে, সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত সক্রিয় হতে হবে। আর সেই মতই তৃণমূলের রাজনৈতিক পরামর্শদাতা প্রশান্ত কিশোর তৃণমূলের নেতাকর্মীদের সোশ্যাল মিডিয়ায় জোরদার প্রচার করতে নির্দেশ নামা জারি করেছেন।

তবে শুধু সোশ্যাল মিডিয়ায় নামাই নয়, সোশ্যাল মিডিয়ায় প্রচারের জন্য তৃণমূলের তরফে করা হচ্ছে একটি পৃথক দল। যারা শুধুমাত্র এই ব্যাপারটিই দেখভাল করবে। অর্থাৎ একদিকে বিজেপি বিরোধী কথা এবং অন্যদিকে রাজ্য সরকারের উন্নয়নের বার্তা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সাধারণ মানুষের কাছে তুলে ধরবে তৃণমূলের নতুন গ্রুপ। এখন গোটা পরিস্থিতি কোন দিকে যায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!