এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > শোভন চট্টোপাধ্যায়কে কটাক্ষের পর, কুনাল ঘোষকে পাল্টা জবাব বিজেপির রাজ্য সভাপতির

শোভন চট্টোপাধ্যায়কে কটাক্ষের পর, কুনাল ঘোষকে পাল্টা জবাব বিজেপির রাজ্য সভাপতির



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –  গতকাল কলকাতা পুরসভার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়কে তীব্র কটাক্ষ করেছিলেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। চিট ফান্ড কেলেঙ্কারিতে শোভন চট্টোপাধ্যায়কে গ্রেফতারের দাবি জানিয়েছিলেন তিনি। এমনকি আইকোর সংস্থার সঙ্গে শোভন চট্টোপাধ্যায়ের ছবি পর্যন্ত দেখিয়েছিলেন কুনাল ঘোষ। এবার, শোভন চট্টোপাধ্যায়ের বিষয়ে কুণাল ঘোষের কটাক্ষের জবাব দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

গতকাল বিজেপি নেতা শোভন চট্টোপাধ্যায়কে গ্রেপ্তারের বিস্ফোরক দাবি করেছিলেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। চিটফান্ড কেলেঙ্কারির সঙ্গে শোভন চট্টোপাধ্যায় জড়িত আছেন বলে, বিস্ফোরক অভিযোগ করেছিলেন তিনি। শোভন চট্টোপাধ্যায় এ প্রসঙ্গে জানিয়েছিলেন যে, অর্ধ সত্য বলছেন কুনাল ঘোষ। যেভাবে নেতৃত্বকে ফাঁসিয়েছেন, দলকে বিতর্কিত করেছেন, তাঁর মত মানুষকে ঘৃণা করেন তিনি। চিটফান্ডের সঙ্গে কোনোভাবেই তাঁর যোগাযোগ নেই বলে জানান শোভন চট্টোপাধ্যায়।

গতকাল তৃণমূল মুখপাত্র কুনাল ঘোষ জানিয়ে ছিলেন যে, দীর্ঘদিন ধরে নারোদা তদন্ত চলছে। কিন্তু সিবিআই, ইডি কি করছে? মুকুল রায়কে কেন গ্রেফতার করা হচ্ছে না? তিনি প্রশ্ন করেছিলেন পুলিশ, সাংবাদিককে গ্রেফতার করা হবে। কিন্তু রাজনৈতিক নেতাদের কেন গলায় মালা পরিয়ে রাখা হবে? এর উত্তরে শোভন চট্টোপাধ্যায় জানিয়েছিলেন যে, পূর্বে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেই গ্রেপ্তার করার দাবি জানিয়েছিলেন কুনাল ঘোষ।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

গতকাল বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে কুনাল ঘোষ জানিয়েছিলেন যে, তিনি একজন শিক্ষক হয়ে চিটফান্ডের টাকা যিনি নিয়েছেন, তার পাশে কিভাবে আছেন? এর জবাবে বৈশাখী বন্দ্যোপাধ্যায় বলেছিলেন যে, এরকম স্থূল কথা তৃণমূল দলের মুখেই শোনা যায়। শোভন চট্টোপাধ্যায়কে ঘুষ নিতে দেখেননি তিনি। যদি তিনি দেখে থাকেন, তবে তখন কেন তিনি তার প্রতিবাদ জানাননি? শোভন চট্টোপাধ্যায়, শুভেন্দু অধিকারী, মুকুল রায় তাঁর টার্গেট, কিন্তু বাকিরা সব তাঁর দলেই আছেন। তবে সেই দলে থাকতে তাঁর লজ্জা করছে না কেন?

এবার এই ইস্যুতে মুখ খুললেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষকে তীব্র কটাক্ষ করলেন তিনি। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানালেন যে, কারো কাছে যদি তথ্য থাকে, তাহলে তিনি তা পুলিশকে দিন। কারো কাছে তথ্য, প্রমান থাকলে তিনি তা সিবিআইকে দিতে পারেন। আসলে তাঁকে পুলিশ ধরেছে বলেই কষ্ট হয়েছে কুনাল ঘোষের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!