এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > শোভন চট্টোপাধ্যায়ের কটাক্ষের পাল্টা জবাব দিলেন অনুব্রত মন্ডল

শোভন চট্টোপাধ্যায়ের কটাক্ষের পাল্টা জবাব দিলেন অনুব্রত মন্ডল



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –  একেবারে অনুব্রত মণ্ডলের গড়ে গিয়ে তাঁকে প্রবল কটাক্ষ করেছেন বিজেপি নেতা শোভন চট্টোপাধ্যায়। রামপুরহাটে শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায় রোডশোয়ে যোগদান করেন। যেখান থেকে একেবারে ব্যক্তি আক্রমণ করে বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের উদ্দেশ্যে তিনি জানান যে, অনুব্রত মণ্ডলের যা মুখের ভাষা,সেই ভাষাকে জবাব দেওয়ার এখন সময় এসে পড়েছে। অনুব্রত মণ্ডলের মুখের ভাষা নেড়ি কুকুরের ল্যাজের মতো। যা একটু সোজা করে দিলেও, আবার তা বেঁকে যায়। তিনি জানালেন, বীরভূমে তৃণমূলকে কবরে পাঠিয়ে দেবার জন্য অনুব্রত মণ্ডলই যথেষ্ট। এরপর শোভন চট্টোপাধ্যায়ের বক্তব্যের পাল্টা জবাব দিলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল।

বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল গণমাধ্যমের সামনে জানালেন যে, তিনি একটা কথা বলতে চান, যা হলো শোভন চট্টোপাধ্যায়ের বড় ছেলের বয়স হলো ২২ বছর, আর তাঁর মেয়ের বয়স হয়েছে ১৭ বা ১৮ বছর। এরপরও তিনি একটা বিয়ে করেছেন। তিনি তাঁর ছেলেকে দেখেন না, তিনি তাঁর মেয়েকে দেখেন না, এমনকি নিজের স্ত্রীকেও দেখেন না। তিনি প্রশ্ন করেছেন যে, এমন লোকের সম্পর্কে কি কিছু বলা চলে? যে মানুষ নিজের ছেলেকে দেখে না, নিজের মেয়েকে দেখে না, নিজের স্ত্রীকেও দেখে না, এমনকি পরস্ত্রীর সঙ্গে থাকে।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

তিনি জানালেন যে, তাঁর স্ত্রী মারা গেছেন। কিন্তু তিনি আর বিয়ে করেননি। তাঁর ঘরে তাঁর একটা মেয়েও আছে। এরপরেই শোভন চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে প্রবল কটাক্ষ করে অনুব্রত মণ্ডল জানালেন যে, তাঁকে কি মানুষ বলে মনে হয়? যার স্ত্রী, ছেলে,মেয়ে থাকা সত্ত্বেও পরস্ত্রীর সঙ্গে থাকেন। বড় মহিলার সঙ্গে তিনি থাকেন। এই জগতের মানুষ কি কখনই বাংলার মানুষ হতে পারে? প্রশ্ন করেছেন তিনি। তিনি জানালেন যে, শোভন চট্টোপাধ্যায়ও অনেক কিছু ভুলভাল বলে থাকেন।

তিনি জানান, অনেক মা-বোনেরা এখন তাঁর সামনে আছেন, না হলে তাঁর বিরুদ্ধে এমন ভাষা প্রয়োগ করতেন, শোভন চট্টোপাধ্যায়কে এমন শিক্ষা দিতেন, যে ভাষায় তিনি বলতেন, তাতে শোভন চট্টোপাধ্যায় আর মাথা তুলে দাঁড়াতে পারতেন না। আজ হাঁসন বিধানসভা কেন্দ্রে তৃণমূলের মহিলা কর্মী, সমর্থকদের নিয়ে এক সমাবেশে যোগদান করেছিলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। দলীয় সমাবেশে শেষ হওয়ার পর গণমাধ্যমে শোভন চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে এভাবেই এক হাত নিলেন তিনি।

 

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!