এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > স্লোগান বিতর্কে তৃণমূলের নামে বিস্ফোরক অভিযোগ শুভেন্দু অধিকারীর, তোলপাড় রাজ্য রাজনীতি

স্লোগান বিতর্কে তৃণমূলের নামে বিস্ফোরক অভিযোগ শুভেন্দু অধিকারীর, তোলপাড় রাজ্য রাজনীতি



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – সম্প্রতি, রাজ্যের শাসকদল তৃণমূলের অন্যতম জনপ্রিয় একটি শ্লোগান হয়ে উঠেছে জয় বাংলা স্লোগানটি। বিজেপির পক্ষ থেকে বারবার কটাক্ষ্য করা হয়েছে তৃণমূলের এই স্লোগানকে। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ অভিযোগ করেছেন যে, রাজ্যের শাসক দল তৃণমূল পশ্চিমবঙ্গকে গ্রেটার বাংলাদেশ তৈরি করার চক্রান্ত করছে। এবার একই ধরনের অভিযোগ করলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী শুভেন্দু অধিকারী। গণমাধ্যমে শুভেন্দু অধিকারী জানালেন যে, পশ্চিমবঙ্গকে আরেকটা বাংলাদেশ করতে চাইছে রাজ্যের শাসক দল তৃণমূল। তাই জয় বাংলা স্লোগান দেওয়া হচ্ছে।

শাসকদল তৃণমূলের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগের পর শুভেন্দু অধিকারী জানালেন যে, আগামী বিধানসভা নির্বাচনে বিরাট ব্যবধানে জয়লাভ করবে বিজেপি। বিজেপি ক্ষমতায় আসবে বলে দাবি করলেন তিনি। তৃণমূল যা খুশি করুক, তাতে কিছু আসে যায় না। রাজ্যের মানুষ ইতিমধ্যেই সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন। মানুষেরা ডবল ইঞ্জিন সরকার চাইছেন। বিরাট সংখ্যাগরিষ্ঠতা নিয়ে ক্ষমতায় আসতে চলেছে বিজেপি। ইতিপূর্বে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ শ্লোগান দিয়েছিলেন যে ২০১৯-এ হাফ, ২০২১-এ সাফ। এটাই এখন সত্যি হতে চলেছে।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আবার, কিছুদিন ধরে শাসকদল তৃণমূলে আর একটি স্লোগান জনপ্রিয় উঠেছে, যা হল খেলা হবে। পূর্বের মত এই স্লোগানও বাংলাদেশের। এই শ্লোগানটি বাংলাদেশের সাংসদ শামিম ওসমান কয়েক বছর আগে ব্যবহার করেছিলেন। এ প্রসঙ্গে শুভেন্দু অধিকারী জানালেন যে, রাজ্যের শাসক দল তৃণমূল পশ্চিমবঙ্গকে বাংলাদেশ করতে চায়। এ কারণেই জয় বাংলা স্লোগান আমদানি করছে পশ্চিমবঙ্গে। কিন্তু বিজেপির স্লোগান হলো ভারত মাতা কি জয়, জয় শ্রীরাম।

অন্যদিকে জয় শ্রীরাম ইস্যুকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় ১ টি পোস্ট করেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। যেখানে তিনি লিখেছেন,” রবীন্দ্রনাথ ঠাকুরও কী তৃণমূলের আমলে অপরাধী? “রামকে যাহারা যুদ্ধক্ষেত্র কর্মক্ষেত্রে নরদেবতার আদর্শ বলিয়া গ্রহণ করিয়াছে, তাহাদের পৌরুষ, কর্তব্যনিষ্ঠা ও ধর্মপরতার আদর্শ আমাদের অপেক্ষা উচ্চতর।” জয় শ্রীরাম বলা যে রাজ্যে অপরাধ, তেমন রাজ্যে কী কবিগুরু খুশি হতেন?”

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!