এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > সিউড়ির সভা থেকে রাজ্য সরকারকে একহাত নিয়ে কাশ্মীরের সাথে তুলনা দিলীপ ঘোষের

সিউড়ির সভা থেকে রাজ্য সরকারকে একহাত নিয়ে কাশ্মীরের সাথে তুলনা দিলীপ ঘোষের



আপনাদের সুবিধার্থে খবরের শেষে বিধানসভা ২০২১ উপলক্ষে আমাদের করা সর্বশেষ সমীক্ষার প্রতিটির লিঙ্ক দেওয়া আছে।

আপনার মতামত জানান -

প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –  আগামী ২০২১ এর বিধানসভা নির্বাচন যতই সামনে এগিয়ে আসছে, ততই রাজ্যের বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা তাদের প্রতিদ্বন্দ্বীদের প্রতি অভিযোগ ও ক্ষোভের মাত্রা বাড়াতে শুরু করেছেন। আজ একদিকে যেমন বাঁকুড়ার জনসভা থেকে বিজেপির বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অন্যদিকে তেমনি বীরভূমের সিউড়ি থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের তীব্র সমালোচনা করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। পশ্চিমবঙ্গের সাম্প্রতিক পরিস্থিতিকে কাশ্মীরের সঙ্গে তুলনা করলেন তিনি। ২০২১ এ পরিবর্তন না এলে পরিস্থিতি আরো জটিল আকার ধারণ করবে, রাজ্যবাসীকে আরো দুর্ভোগ পোহাতে হবে, সন্ত্রাস তীব্রভাবে বাড়বে বলে জানালেন তিনি।

প্রসঙ্গত, আগামী বিধানসভা নির্বাচনের লক্ষে প্রস্তুতি নিতে শুরু করেছে রাজ্যের সমস্ত রাজনৈতিক দল। একদিকে যেমন সংগঠনকে শক্তিশালী করার কাজ চলছে, অন্যদিকে তেমনি চলছে মিছিল, সভা, সমিতি ও দলের প্রচার পর্ব। এই পরিস্থিতিতে, আজ বুধবার বীরভূমের সিউড়িতে সভা করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। যেখানে রাজ্য সরকার, রাজ্যের পুলিশের বিরুদ্ধে তীব্র ক্ষোভ প্রকাশ করেন তিনি।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

পশ্চিমবঙ্গে সম্প্রতি ঘটে চলা ধর্ষণ, অশান্তি ইত্যাদি ঘটনার জন্য অভিযুক্ত করলেন রাজ্যের শাসক দল তৃণমূলকে। কাশ্মীরের সঙ্গে রাজ্যের পরিস্থিতির তুলনা করলেন তিনি। তিনি দাবি করলেন যে, কাশ্মীরের পরিস্থিতি শান্ত বাংলার তুলনায়। রাজ্যের পরিস্থিতিকে অসমের পরিস্থিতির সঙ্গেও তুলনা করলেন তিনি। বিজেপির রাজ্য সভাপতি তৃণমূল নেতাদের প্রতি হুঁশিয়ারি দিয়ে জানালেন যে, যে তৃণমূল নেতারা এখন ফুটানি করছেন, তাদের গামছা পরিয়ে ঘোরাবেন তিনি। তিনি পশ্চিমবঙ্গ থেকে রোহিঙ্গা, অনুপ্রবেশকারী, একাধিক জঙ্গি গ্রেপ্তার প্রসঙ্গে রাজ্য সরকারকে কটাক্ষ ও অভিযুক্ত করলেন।

সিউড়ির এই সভা থেকে রাজ্যের পুলিশকেও তীব্র হুঁশিয়ারি দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষে। তিনি জানালেন যে, পুলিশকেও তিনি ছাড়বেন না। মে মাসের পর সমস্ত কিছুর সুদে-আসলে হিসাব নেয়া হবে। এর সঙ্গে সঙ্গে বিজেপি কর্মীদের প্রতি ও রাজ্যবাসীর প্রতি তিনি জানালেন যে, বিজেপি যদি ক্ষমতায় না আসে, তবে বাংলায় শান্তি ফিরবে না। বাংলায় শান্তি ফিরিয়ে আনতে তিনি বিজেপিকে ভোট দেওয়ার নির্দেশ দিলেন। তিনি আকারে, ইঙ্গিতে বুঝিয়ে দিলেন যে, আগামী ২০২১ এ যদি পরিবর্তন না হয়, তবে রাজ্যবাসীর পক্ষে তা অত্যন্ত ভয়ঙ্কর হবে। এভাবেই আজকের সভা থেকে রাজ্যের শাসক দল তৃণমূলের প্রতি তীব্র অভিযোগ করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

একনজরে দেখে নিন আমাদের সর্বশেষ বিধানসভা ২০২১ ওপিনিয়ন পোল –

# মুর্শিদাবাদ জেলার ওপিনিয়ন পোল – দ্বিতীয় পর্ব – 

# মুর্শিদাবাদ জেলার ওপিনিয়ন পোল – প্রথম পর্ব – 

# মালদহ জেলার ওপিনিয়ন পোল –

# দক্ষিণ দিনাজপুর জেলার ওপিনিয়ন পোল –

# উত্তর দিনাজপুরে জেলার ওপিনিয়ন পোল –

# জলপাইগুড়ি ও কালিম্পঙ জেলার ওপিনিয়ন পোল –

# আলিপুরদুয়ার ও দার্জিলিং জেলার ওপিনিয়ন পোল –

# কুচবিহার জেলার ওপিনিয়ন পোল –

আপনার মতামত জানান -
আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!