এখন পড়ছেন
হোম > খেলা > ভারতবাসীকে আরেকবার গর্বিত করার থেকে মাত্র একটি পদক্ষেপ দূরে পিভি সিন্ধু

ভারতবাসীকে আরেকবার গর্বিত করার থেকে মাত্র একটি পদক্ষেপ দূরে পিভি সিন্ধু



এই মুহূর্তে জীবনের অন্যতম সেরা ফর্মে রয়েছেন ভারতীয় ব্যাডমিন্টন তারকা পিভি সিন্ধু। বিশ্ব চ্যাম্পিয়নশিপের তকমা একটুর জন্য হাতছাড়া হওয়ার পর এবার ইন্দোনেশিয়া ওপেন ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনালে উঠলেন তিনি। গতকালের সেমিফাইনালে তিনি ইন্দোনেশিয়ার গ্রেগোরিয়া মারিসকা তানজুনকে ২৩-২১, ১৬-২১, ২১-৯ ফলাফলে হারান। ফাইনালে তাঁর প্রতিদ্বন্দ্বী বিশ্ব চ্যাম্পিয়নশিপে হেরে যাওয়া জাপানের ওকুহারা। ওকুহারার সঙ্গে পিভি সিন্ধু এখনো পর্যন্ত দশবার মুখোমুখি সাক্ষাৎ হয়েছেন – দুজনেই জিতেছেন পাঁচবার করে, তাই ফাইনাল নিয়ে দুজনই বেশ আশাবাদী।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এদিন সেমিফাইনাল জিতে সিন্ধু বলেন, খুব কঠিন একটা ম্যাচ খেললাম আজ, ইন্দোনেশিয়ার মেয়েটি খুবই ভাল খেলেছে। এটা ভেবে আমি খুশি যে ম্যাচটা শেষ পর্যন্ত আমি জিততে পেরেছি। দ্বিতীয় গেমে এক সময় আমিই এগিয়েছিলাম, কিন্তু পর পর অনেক গুলো ভুল করে ফেলায় শেষ পর্যন্ত গেম হাতছাড়া হয়। তাই তৃতীয় গেমে প্রথম থেকেই খুবই সাবধানে খেলেছি, আপাতত ফাইনাল নিয়েই ভাবছি। আশা করি ওকুহারার বিরুদ্ধে আরও ভাল খেলতে পারব। অন্যদিকে ফাইনালে প্রতিদ্বন্দ্বী ওকুহারা সিন্ধু সম্বন্ধে বলেন, রিওতে ওর কাছে সেমিফাইনালে হাতটা আজও ভুলতে পারিনি, সিন্ধুকে হারাতে হলে আমাকে ভাল খেলতেই হবে। সবমিলিয়ে বিশ্বচ্যাম্পিয়নশিপের খেতাব একটুর জন্য হাতছাড়া হলেও, ভারতবাসীকে আরেকবার গর্বিত করার থেকে মাত্র একটি পদক্ষেপ দূরে সিন্ধু।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!