এখন পড়ছেন
হোম > জাতীয় > সাহসী পদক্ষেপ সিন্ধিয়ার, দেখানো পথেই এগুতে পারেন একাধিক হেভিওয়েট কংগ্রেস নেতা! জোর চাঞ্চল্য!

সাহসী পদক্ষেপ সিন্ধিয়ার, দেখানো পথেই এগুতে পারেন একাধিক হেভিওয়েট কংগ্রেস নেতা! জোর চাঞ্চল্য!



পথ দেখিয়ে দিয়েছেন জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। কংগ্রেস ছেড়ে তাঁর মত হেভিওয়েট নেতার বিজেপিতে যোগদান নিঃসন্দেহে এখন কংগ্রেসের কাছে বড়সড় অস্বস্তির কারণ হয়ে দাঁড়িয়েছে। আর জ্যোতিরাদিত্য সিন্ধিয়া কংগ্রেস ত্যাগ করার পরেই এখন কংগ্রেস নেতৃত্বের ভূমিকা নিয়ে নানা রাজ্যের বিক্ষুব্ধ কংগ্রেস নেতারা ক্ষোভ প্রকাশ করতে শুরু করেছেন। যার ফলে নানা মহলের তরফে আশঙ্কা করা হচ্ছে, এবার অনেকেই সাহসিকতার সহিত কংগ্রেস ত্যাগ করতে বাধ্য হবেন।

কেননা জ্যোতিরাদিত্য সিন্ধিয়া যেভাবে দল ত্যাগ করে বিজেপিতে নাম লিখিয়েছেন, তা অনেক নেতাকেই সাহস যুগিয়েছে। জানা গেছে, কংগ্রেসের নবীন প্রজন্মের নেতারা দলের একাধিক সিদ্ধান্তে প্রবলভাবে অসন্তুষ্ট। তাই তারা এবার কংগ্রেস ছাড়তে পারেন। প্রসঙ্গত, মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী কে হবেন, তা নিয়ে কংগ্রেস সিদ্ধান্ত নিতে অনেক দেরি করে ফেলে।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

একদিকে জ্যোতিরাদিত্য সিন্ধিয়া এবং অন্যদিকে কমলনাথ, কাকে মুখ্যমন্ত্রী করা যাবে, তা নিয়ে চলে তীব্র টানাপোড়েন। অবশেষে সোনিয়া গান্ধীর নির্দেশমত সেখানে মুখ্যমন্ত্রী করা হয় কমলনাথকে। আর এবার সেই কমলনাথের দল ছাড়া তাঁর অনুগামীদের কংগ্রেস ত্যাগের জল্পনা বাড়িয়ে দিচ্ছে বলেই মত বিশেষজ্ঞদের। তবে শুধু মধ্যপ্রদেশ নয়, রাজস্থানেও গেহলটকে মুখ্যমন্ত্রী করার সিদ্ধান্ত নিয়েছিলেন সোনিয়া গান্ধী।

যার ফলে সেখানকার কংগ্রেসের অনেক নবীন প্রজন্ম কংগ্রেস নেতৃত্বের ওপর ক্ষিপ্ত হয়ে উঠেছিলেন। তাই এবার জ্যোতিরাদিত্য সিন্ধিয়া কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ায়, সেই সমস্ত নেতারা বিজেপিতে যোগ দিতে পারেন বলে আশঙ্কা করা হচ্ছে। আর যদি এই আশঙ্কা সত্যি হয়ে যায়, তাহলে কংগ্রেসকে অস্তিত্ব সঙ্কটের মুখে পড়তে হবে বলে দাবি রাজনৈতিক মহলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!