এখন পড়ছেন
হোম > রাজ্য > মেদিনীপুর > শুভেন্দু গড়ে পিকের টিম, সমীক্ষায় উঠে এল চাঞ্চল্যকর তথ্য!

শুভেন্দু গড়ে পিকের টিম, সমীক্ষায় উঠে এল চাঞ্চল্যকর তথ্য!



পৌরসভা নির্বাচনের আগে তৃণমূলের কাউন্সিলরদের ভাবমূর্তি কেমন রয়েছে, তা জানতে ইতিমধ্যেই প্রশান্ত কিশোরের টিমের তরফে নানা জায়গায় সমীক্ষা পর্ব সম্পন্ন হয়েছে। আর এবার পৌরসভা নির্বাচনের আগে তমলুক পৌরসভার বিভিন্ন ওয়ার্ড পরিদর্শন করে সেখানকার তৃণমূল কাউন্সিলরদের ব্যাপারে সমীক্ষা করল এই টিম। জানা গেছে, মার্চ মাসের গত 10 এবং 12 তারিখ প্রশান্ত কিশোরের টিমের বেশ কয়েকজন সদস্য তমলুকে পা রাখেন। আর তারপরই শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকায় সাধারণ মানুষের সঙ্গে মিশে জনমত সংগ্রহ করেন তারা। তবে শুধু তথ্য সংগ্রহ করাই নয়, সাধারণের অভিযোগের পরিপ্রেক্ষিতে সেই সমস্ত বিষয়গুলোর ছবি তুলেও রেখেছে প্রশান্ত কিশোরের টিম।

যার ফলে সকলের কাছে কার্যত স্পষ্ট হয়ে গেছে যে, পৌরসভা নির্বাচনে তৃণমূলের একদম নিচুতলার জনপ্রতিনিধিদের টিকিট তাদের ভাবমূর্তি এবং এই জনমত সমীক্ষার ওপরেই নির্ভর করবে। জানা গেছে, তমলুক পৌরসভার 18 নম্বর ওয়ার্ডের একটি গেস্ট হাউসে প্রশান্ত কিশোরের টিমের চারজন সদস্য রয়েছেন। ইতিমধ্যেই তারা এই শহরের বিভিন্ন বিষয়ে সাধারণ মানুষজনের কাছে তথ্য সংগ্রহ করেছেন। যার মধ্যে অন্যতম, 19 নম্বর ওয়ার্ডের বেহাল রাস্তা, 18 নম্বর ওয়ার্ডের রূপনারায়ন নদীর বাঁধ এলাকায় পৌর পরিষেবা সহ নিকাশি এবং আলোর সমস্যা।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এছাড়াও গরিব মানুষদের বাড়ি দেওয়ার নাম করে টাকা নেওয়ার অভিযোগও সাধারণ মানুষের তরফে পৌঁছে গেছে প্রশান্ত কিশোরের টিমের কাছে। ফলে প্রশান্ত কিশোরের টিমের এই পদ্ধতি যে তৃণমূলের বর্তমান তমলুকের কাউন্সিলরদের অনেককেই ভাবিয়ে তুলতে শুরু করেছে, সেই ব্যাপারে নিশ্চিত প্রায় প্রত্যেকেই। কেননা সাধারণের তরফে যে সমস্ত কাউন্সিলরদের বিরুদ্ধে এই টিমের কাছে অভিযোগ করা হয়েছে, তারা এবার টিকিট নাও পেতে পারেন।

এদিন এই প্রসঙ্গে তমলুক শহর তৃণমূল সভাপতি বিশ্বনাথ মহাপাত্র বলেন, “প্রশান্ত কিশোরের লোকজন 10 এবং 12 ই মার্চ তমলুকে এসেছিলেন। বিভিন্ন জায়গায় ঘুরে তারা তথ্য সংগ্রহ করেছেন। দলীয় নেতৃত্বের সঙ্গে বৈঠক করেছেন। তারা ফের শহরে আসবেন বলে জানিয়েছেন। সেইমত পিকের টিম এসে কাউন্সিলরদের কাজের হকিকত সম্পর্কে একটা ধারণা সংগ্রহ করেছে। আসন্ন পৌরসভা ভোটে প্রার্থী তালিকা নির্ণয়ে পরামর্শ কাজে লাগালে সেক্ষেত্রেও পারফরমেন্স রিপোর্ট গুরুত্বপূর্ণ ফ্যাক্টর হবে বলেই মত।” এখন তমলুকে এসে প্রশান্ত কিশোরের টিমের তরফে তৃণমূল কাউন্সিলরদের সম্পর্কে সাধারণের কাছ থেকে পাওয়া নানা অভাব-অভিযোগ সেই সমস্ত তৃণমূল কাউন্সিলরদের ভবিষ্যতে কোথায় নিয়ে গিয়ে দাড় করায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!