এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > শোভন এলেও বদলাবে না, রত্নার কথায় শোভনের তৃণমূলে ফেরার জল্পনা!

শোভন এলেও বদলাবে না, রত্নার কথায় শোভনের তৃণমূলে ফেরার জল্পনা!



সামনেই পুরসভা নির্বাচন। এই সময় পৌরসভা নির্বাচনে কারা প্রার্থী হবে, কারা প্রার্থী হবে না, তা নিয়ে গুঞ্জন তৈরি হওয়াই স্বাভাবিক। কিন্তু সেই সমস্ত গুঞ্জনকে শত সহস্র দূরে রেখে, শোভন চট্টোপাধ্যায় কি করবেন, বিজেপিতে থেকে পৌরভোটে লড়বেন, নাকি যোগ দেবেন তৃণমূলে, এই প্রশ্নই উঠতে শুরু করেছে সর্বত্র। সম্প্রতি শোভন চট্টোপাধ্যায়ের তৃণমূলে ফেরার ব্যাপারে জল্পনা তৈরি হলেও, তার স্ত্রী রত্না চট্টোপাধ্যায়ের তৃণমূলে উত্থানের জন্য তৃণমূলের উপর প্রবল ক্ষুব্ধ হন সেই কলকাতা পৌরসভার প্রাক্তন মেয়র। আর এর পরেই কার্যত সব জায়গায় জল্পনা ছড়িয়ে পড়ে যে, আর তৃণমূলে ফিরবেন না শোভন চট্টোপাধ্যায়।

বরঞ্চ বিজেপিতে থেকেই পৌরসভা নির্বাচনে তৃণমূলকে কুপোকাত করবেন তিনি। তবে এরই মাঝে সম্প্রতি বৈশাখী বন্দ্যোপাধ্যায় ও মমতা বন্দ্যোপাধ্যায়ের বৈঠক শোভন চট্টোপাধ্যায়ের তৃণমূলে ফেরার জল্পনাকে আরও তীব্র করে তোলে। আর এরই মাঝে যে রত্না চট্টোপাধ্যায়কে তৃণমূল এত দায়িত্ব দিয়েছিল, সেই রত্না চট্টোপাধ্যায় তাঁর দায়িত্ব ছেড়ে দেওয়ায় শোভন চট্টোপাধ্যায়ের তৃণমূলে যোগ দেওয়ার ঘটনা কার্যত নিশ্চিত হয়ে যায়। কিন্তু এখনও পর্যন্ত শোভন চট্টোপাধ্যায় সরকারিভাবে বিজেপি নেতা রয়েছেন। তবে তিনি যে তৃণমূলে যোগ দিতে চলেছেন, তা কার্যত স্পষ্ট হয়ে গেল তার স্ত্রী রত্না চট্টোপাধ্যায়ের কথায়।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

সূত্রের খবর, এদিন শোভন চট্টোপাধ্যায় সম্পর্কে মন্তব্য করতে গিয়ে রত্না চট্টোপাধ্যায় বলেন, “তৃণমূলে ফিরে এলে শোভন চট্টোপাধ্যায়ের স্বভাব বদলাবে, এমন কোনো কারণ নেই। কেননা তৃণমূলে যোগের সঙ্গে সঙ্গে কারও চরিত্র বদলে যাবে, তার নিশ্চয়তা কোথায়! ওনার ইমেজ সে অর্থে বদল হবে না। গত তিন বছর ধরে শোভন চট্টোপাধ্যায়কে যেভাবে বাংলার মানুষ দেখেছে, বা শুনেছে, তা সহজে মুছে যাবে না।” আর রত্না চট্টোপাধ্যায়ের এই মন্তব্যেই পরিষ্কার হয়ে গেছে যে, শোভন চট্টোপাধ্যায় তৃণমূলে এলেও তার স্বভাব বদলাবে না, একথা বলে রত্নাদেবী কার্যত বুঝিয়ে দিলেন যে, শোভন চট্টোপাধ্যায় এবার তৃণমূলে ফিরতে চলেছেন। এখন গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, কবে শোভন চট্টোপাধ্যায় তৃণমূল কংগ্রেসে যোগ দেয়, নাকি তা জল্পনা হয়েই থাকে, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!