এখন পড়ছেন
হোম > জাতীয় > শপথ নেওয়ার 24 ঘণ্টার মধ্যে চিঠি! “বাংলার বদনাম করছে বিজেপি” সরব মমতা!

শপথ নেওয়ার 24 ঘণ্টার মধ্যে চিঠি! “বাংলার বদনাম করছে বিজেপি” সরব মমতা!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – কেন্দ্রের সঙ্গে রাজ্য সরকারের দ্বৈরথ নতুন কিছু নয়। সম্প্রতি বাংলার বিধানসভা নির্বাচন সম্পন্ন হয়েছে। তবে সেই নির্বাচনী প্রচারে বারবার কেন্দ্রের পক্ষ থেকে অসহযোগিতা করা হয়েছে রাজ্যকে বলে অভিযোগ করতে দেখা গেছে তৃণমূল কংগ্রেসকে। তবে এবার বাংলা দখলের স্বপ্ন নিয়েও বিজেপির সেই স্বপ্ন পূর্ণ হয়নি।বিরোধী আসন দখল করেছে ভারতীয় জনতা পার্টি। অন্যদিকে তৃতীয়বার বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে ক্ষমতায় এসেছে তৃণমূল কংগ্রেস। বুধবার মুখ্যমন্ত্রী পদে শপথ নিয়ে নিজের তৃতীয় জার্নি শুরু করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

কিন্তু ভোট পরবর্তী হিংসা নিয়ে তিনি মুখ্যমন্ত্রী হিসেবে শপথ গ্রহণ করার 24 ঘণ্টা কাটতে না কাটতেই সরকারকে চিঠি পাঠিয়েছে কেন্দ্রীয় সরকার। আর একটি নতুন সরকার শপথ নেওয়ার সাথে সাথেই যেভাবে তাকে চিঠি পাঠিয়ে রিপোর্ট চাওয়া হয়েছে কেন্দ্রের পক্ষ থেকে, তাকে খুব একটা ভালো চোখে নেয়নি রাজ্যের শাসক দল। আর এই পরিস্থিতিতে বিজেপির বিরুদ্ধে সরব হলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যেখানে বিজেপি বাংলাকে বদনাম করছে বলে অভিযোগ করতে দেখা গেল তাকে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

সূত্রের খবর, বৃহস্পতিবার নবান্নে একটি সাংবাদিক বৈঠক করেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর সেখানেই শপথ নেওয়ার 24 ঘণ্টার মধ্যে যেভাবে হিংসার ঘটনা নিয়ে কেন্দ্রের পক্ষ থেকে চিঠি পাঠানো হয়েছে, তার বিরুদ্ধে সরব হন তিনি। পাশাপাশি বিজেপির বিরুদ্ধে বাংলাকে বদনাম করার অভিযোগ তুলতে দেখা যায় মুখ্যমন্ত্রীকে।মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “শপথ নেওয়ার 24 ঘণ্টার মধ্যে চিঠি পাঠিয়েছে কেন্দ্রীয় সরকার। বিজেপি ফেক ভিডিও ছড়াচ্ছে। মিথ্যা কথা রটানো হচ্ছে। বাংলার বদনাম করার চেষ্টা করছে বিজেপি।”

রাজনৈতিক বিশেষজ্ঞরা বলছেন, মমতা বন্দ্যোপাধ্যায় একথা বলে বুঝিয়ে দিতে চাইলেন, বাংলায় তৃণমূল সরকারকে প্রতি মুহূর্তে অসহযোগিতা করে কেন্দ্রের বিজেপি সরকার। নির্বাচনী প্রচারে এই অভিযোগ বারবার তুলতে দেখা গেছে তৃণমূল নেত্রীকে।

আর এবার তৃতীয়বার ক্ষমতায় আসার পরই যেভাবে বাংলার নতুন সরকারকে কেন্দ্রের পক্ষ থেকে চিঠি পাঠানো হয়েছে, সেই বিষয়টি তুলে ধরে বিজেপিকে একহাত নিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!