এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > শীতলকুচির ঘটনায় সরাসরি অমিত শাহকে দায়ী করলেন মমতা, তুলে দিলেন বড়সড় প্রশ্ন!

শীতলকুচির ঘটনায় সরাসরি অমিত শাহকে দায়ী করলেন মমতা, তুলে দিলেন বড়সড় প্রশ্ন!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – নির্বাচনের নির্ঘণ্ট ঘোষণা হওয়ার পর থেকেই নির্বাচনের নানা প্রক্রিয়া এবং নির্বাচন কমিশনের নানা পদক্ষেপকে কেন্দ্র করে প্রশ্ন তুলতে দেখা গিয়েছিল তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। এমনকি নির্বাচন কমিশনের পক্ষ থেকে একের পর এক পুলিশ প্রশাসনের আধিকারিকদের বদল করা নিয়ে প্রশ্ন তুলে দিয়েছিলেন তিনি। যেখানে সরাসরি অমিত শাহের কথামত নির্বাচন কমিশন পরিচালিত হচ্ছে বলে অভিযোগ করতে দেখা গিয়েছিল তাকে।

আর চতুর্থ দফার নির্বাচনে যখন কেন্দ্রীয় বাহিনীর গুলিতে মারা গিয়েছেন চার তৃনমূল কর্মী, তখন রীতিমত সরব হয়ে উঠেছে ঘাসফুল শিবিরের নেতা নেত্রীরা। ইতিমধ্যেই একের পর এক সভা বা সাংবাদিক বৈঠক থেকে এই ব্যাপারে বিজেপি নেতৃত্বকে কড়া ভাষায় আক্রমণ করছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর এবার রানাঘাটের সভা থেকে সরাসরি অমিত শাহের পরিকল্পনামাফিক এই গোটা ঘটনা হয়েছে বলে বিজেপি শীর্ষ নেতৃত্বকে কাঠগড়ায় দাঁড় করিয়ে দিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

সূত্রের খবর, আজ রানাঘাটে একটি দলীয় জনসভায় উপস্থিত হন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর সেখানেই সরাসরি অমিত শাহকে আক্রমণ করেন তিনি। মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “এ বলছে চারজনকে মারো, ও বলছে 12 জনকে মারো। লজ্জা করে না কেন্দ্রীয় বাহিনীকে প্ররোচনা দিতে? গোটাটাই অমিত শাহের পরিকল্পনায় হয়েছে। গুলি করে খুন করার পর ক্লিনচিট দিচ্ছেন? লজ্জা করে না? প্রধানমন্ত্রী জানেন। তারপরেও ক্লিনচিট দিচ্ছেন! শোভা পায় না।”

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

বিশেষজ্ঞরা বলছেন, মমতা বন্দ্যোপাধ্যায় সরাসরি এই ঘটনায় অমিত শাহকে কাঠগড়ায় দাঁড় করিয়ে বড়সড় প্রশ্ন তুলে দিলেন। এক্ষেত্রে নির্বাচনের মরসুমে তিনি যেভাবে অমিত শাহকে আক্রমণ করলেন, তাতে বিজেপি নেতৃত্ব যে কিছুটা হলেও অস্বস্তিতে পড়ে গেল, তা বলার অপেক্ষা রাখে না। পাশাপাশি মমতা বন্দ্যোপাধ্যায়ের এই মন্তব্যকে কেন্দ্র করে যে ব্যাপক জলঘোলা পরিস্থিতি তৈরি হবে, সেই ব্যাপারে নিশ্চিত বিশেষজ্ঞরা।

পর্যবেক্ষকদের মতে, তৃণমূল নেত্রী শীতলকুচি ঘটনায় যে অত্যন্ত ক্ষুব্ধ, তা কার্যত পরিষ্কার। ইতিমধ্যেই এই গোটা ঘটনায় ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিতে দেখা গেছে তাকে। আর এবার সরাসরি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর নাম নিয়ে তার পরিকল্পনায় গোটা ঘটনা হয়েছে বলে অভিযোগ করলেন তিনি। বলা বাহুল্য, এমনিতেই নির্বাচনী প্রচারে একাধিকবার প্রধানমন্ত্রী এবং স্বরাষ্ট্রমন্ত্রীর বিরুদ্ধে নানা অভিযোগ করতে দেখা গেছে মমতা বন্দ্যোপাধ্যায়কে।

আর এবার শীতলকুচিতে চারজন মানুষ প্রাণ হারানোর পর যেভাবে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর দিকে অভিযোগ তুললেন মমতা বন্দ্যোপাধ্যায়, তাতে শাসক-বিরোধী তরজা ব্যাপক আকার ধারণ করবে বলেই মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!