এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বাংলার উন্নয়নের কাহিনী আর অক্সফোর্ডবাসীকে শোনানো হল না মমতার! শেষ মুহূর্তে বাতিল হল সভা

বাংলার উন্নয়নের কাহিনী আর অক্সফোর্ডবাসীকে শোনানো হল না মমতার! শেষ মুহূর্তে বাতিল হল সভা



আপনাদের সুবিধার্থে খবরের শেষে বিধানসভা ২০২১ উপলক্ষে আমাদের করা সর্বশেষ সমীক্ষার প্রতিটির লিঙ্ক দেওয়া আছে।

আপনার মতামত জানান -

প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – সভা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল আর কিছুক্ষণের মধ্যেই, আর সেখানে ভারত থেকে এই প্রথম মমতা বন্দ্যোপাধ্যায়ের কোনও মহিলা নেত্রী হিসেবে এই বিতর্কসভায় অংশগ্রহণের সুযোগ ছিল বলে জানা গিয়েছিল। যা নিয়ে ইতিমধ্যেই তাঁর অনুরাগীদের মধ্যে উত্তেজনা চরমে ছিল। কিন্তু শেষ মুহূর্তে আশাভঙ্গ হল।

জানা গেছে, স্বরাষ্ট্রদপ্তরের তরফে টুইট করে জানানো হয়েছে যে, অনিবার্য কারণে বিতর্কসভা স্থগিত করা হয়েছে। সভাটি কবে হবে, তা পরবর্তীতে জানানো হবে। প্রসঙ্গত উল্লেখ্য, বুধবার বিকেলে মুখ্যমন্ত্রী নবান্ন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের পড়ুয়াদের সামনে সেই বিতর্কসভায় যোগ দেবেন।

শুধু তাই নয়, সেই সঙ্গে তাঁদের সামনে বাংলার উন্নয়নের ইতিবৃত্ত তুলে ধরবেন বলেও জানা যায়। তথ্য সূত্রে জানা গিয়েছিল, অক্সফোর্ডের পড়ুয়ারা তাঁর জন্য ইতিমধ্যেই প্রশ্ন তৈরি করে রেখেছেন। এছাড়াও অনলাইনে প্রায় ৬০০ প্রশ্ন জমা পড়েছিল। তার মধ্যে থেকে নির্বাচিত কিছু প্রশ্নই আজ মুখ্যমন্ত্রীর সামনে তুলে দেওয়ার কথা ছিল।


দেশে যে কোনো দিন ব্যান হয়ে যেতে পারে হোয়াটস্যাপ। তাই এখন থেকে আমরা শুধুমাত্র টেলিগ্রাম ও সিগন্যাল অ্যাপে। প্রিয় বন্ধু মিডিয়ার নিউজ নিয়মিতভাবে পেতে যোগ দিন –

টেলিগ্রাম গ্রূপটাচ করুন এখানে

সিগন্যাল গ্রূপটাচ করুন এখানে



আপনার মতামত জানান -

আর সেই প্রশ্নের ভিত্তিতেই মুখ্যমন্ত্রীকে উত্তর দিতে হবে বলে জানা গিয়েছিল। যদিও সেখানে তাঁর বক্তব্যের মূল অংশ বাংলার উন্নয়ন নিয়েই হবে, সেরকম বলা হয়। আজ ভারতীয় সময় হিসেবে বিকেল ৫টা নাগাদ ভারচুয়ালি সেখানে অংশ নেওয়ার কথা ছিল মুখ্যমন্ত্রীর। যদিও এটা প্রথম নয়, এর আগে জুলাই মাসেও এই বিতর্কসভার পরিকল্পনা করেছিল লন্ডনের অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়।

কিন্তু করোনা পরিস্থিতিতে সেটা পিছিয়ে যায়। সেসময়ই মমতা বন্দ্যোপাধ্যায়কে আহ্বান জানান হলেও সেইসময় অনুষ্ঠানটি পিছিয়ে যায়। তবে এবার সেখানে অংশগ্রহণ করবেন বলেই জানিয়েছিলেন তিনি। তাঁদের আমন্ত্রণ গ্রহণ করে বার্তাও পাঠাতে জানা গিয়েছিল মুখ্যমন্ত্রীকে। কিন্তু আবারও তা অনিশ্চিত হয়ে পড়ায়, এই খবরে উচ্ছসিত তাঁর অনুগামীদের অনেকেরই আশাভঙ্গ হয়েছে বলেই জানা গেছে।

একনজরে দেখে নিন আমাদের সর্বশেষ বিধানসভা ২০২১ ওপিনিয়ন পোল –

# মুর্শিদাবাদ জেলার ওপিনিয়ন পোল – দ্বিতীয় পর্ব – 

# মুর্শিদাবাদ জেলার ওপিনিয়ন পোল – প্রথম পর্ব – 

# মালদহ জেলার ওপিনিয়ন পোল –

# দক্ষিণ দিনাজপুর জেলার ওপিনিয়ন পোল –

# উত্তর দিনাজপুরে জেলার ওপিনিয়ন পোল –

# জলপাইগুড়ি ও কালিম্পঙ জেলার ওপিনিয়ন পোল –

# আলিপুরদুয়ার ও দার্জিলিং জেলার ওপিনিয়ন পোল –

# কুচবিহার জেলার ওপিনিয়ন পোল –

আপনার মতামত জানান -
আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!