এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ফের জেরা পুলিশকর্তাকে, জোর জল্পনা

ফের জেরা পুলিশকর্তাকে, জোর জল্পনা



 

সারদা থেকে নারদা, বিভিন্ন ঘটনায় হেভিওয়েটদের জেরা করা নিয়ে রাজ্য রাজনীতিতে জল্পনা ছড়িয়েছিল। কখনও শাসকদলের হেভিওয়েট নেতা, তো কখনও বা হেভিওয়েট পুলিশকর্তা, সিবিআইয়ের ডাক পড়লেই যেন গা শিউড়ে উঠত সকলের। তবে কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনার রাজীব কুমারকে নিয়ে সিবিআইয়ের অন্দরে কম জলঘোলা হয়নি।

তবে বর্তমানে সেই ব্যাপারটি অনেকটাই আড়ালে চলে গিয়েছে বলে দাবি একাংশের। আর এই পরিস্থিতিতে এবার সিবিআইয়ের জেরার মুখে পড়লেন বর্তমান এসএস সিআইডি অর্ণব ঘোষ।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

সূত্রের খবর, আজ সিবিআইয়ের পক্ষ থেকে তাকে জেরা করা হয়। যা নিয়ে বিভিন্ন মহলে তৈরি হয়েছে জল্পনা। জানা গেছে, সারদা-তদন্তের সময় গুরুত্বপূর্ণ ভূমিকায় ছিলেন এই অর্ণব ঘোষ। তবে যখন তিনি সেই সারদা-তদন্তের গুরুত্বপূর্ণ দায়িত্বে ছিলেন, তখন তিনি বিধাননগর কমিশনারেটের গোয়েন্দা প্রধান ছিলেন বলে খবর।

বস্তুত সারদাকাণ্ডে জেসিড গঠন করা হয়েছিল তাতে দুই নম্বর তদন্তকারী আধিকারিক হিসেবে ছিলেন এই অর্ণববাবু।যেখানে প্রথম অফিসার হিসেবে ছিলেন রাজীব কুমার। যাকে নিয়ে অনেক জলঘোলা হয়েছে। আর এবার সেই রাজীব কুমারের পর অর্ণব ঘোষকে সিবিআইয়ের পক্ষ থেকে জেরা করা হলে বিভিন্ন মহলে ছড়িয়ে পড়েছে জল্পনা।

একাংশের দাবি, এই অর্ণববাবু শাসক দলের ঘনিষ্ঠ পুলিশ অফিসার বলেই পরিচিত। বিভিন্ন সময় বিভিন্ন জেলার পুলিশ সুপারের পদে ছিলেন তিনি। তবে তিনি বর্তমানে এসএস সিআইডির পদে রয়েছেন। আর এহেন একটা পরিস্থিতিতে যখন সারদা তদন্তের ব্যাপারে কার্যত সবাই নিশ্চুপ, ঠিক তখনই সেই অর্ণব ঘোষকে জেরা করা অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলেই মত ওয়াকিবহাল মহলের। এখন অর্ণববাবুকে জেরা করে সিবিআইয়ের পরবর্তী পদক্ষেপ ঠিক কী হয়, সেদিকেই তাকিয়ে সকলে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!