এখন পড়ছেন
হোম > রাজ্য > সারদা কান্ডে নতুন মোড়, সিবিআই-এর জেরা কুণাল ঘোষকে

সারদা কান্ডে নতুন মোড়, সিবিআই-এর জেরা কুণাল ঘোষকে



সারদা চিটফান্ড কান্ড নিয়ে কম জল ঘোলা হয়নি রাজনৈতিকমহল থেকে আদালতে। নাম জুড়েছে বহু প্রভাবশালী রাজনৈতিক নেতামন্ত্রীর।  তাঁদের মধ্যে বেশ কিছু জন জেল হেফাজাতেও ছিলেন তার মধ্যে অন্যতম হলেন কুনাল ঘোষ তবে বর্তমানে তিনি জামিনে ছাড়া পেলেও জেরা থেকে মুক্তি মিলছে না তাঁর। এদিন দরকারী জিজ্ঞাসাবাদ করতে সিবিআই-এর তদন্তকারী আধিকারিকরা ডেকে পাঠালেন কুনাল ঘোষকে। তাই এদিন সকালে সল্টলেকের সিবিআই দপ্তরে আসতে হয় তৃণমূলের প্রাক্তন সাংসদ কুনাল ঘোষকে।

জানা যাচ্ছে টানা তিনি ঘন্টা ধরে দফায় দফায় তাঁকে জেরা করেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার অফিসাররা। এরপর হাতে দুটো ফাইল নিয়ে সিবিআই দপ্তর থেকে বেরিয়ে আসতে দেখা যায় তাঁকে।

প্রসঙ্গত,  সূত্রের খবর থেকে জানা গিয়েছে, সারদা কান্ডে অনেক নামের সাথে নাম জড়িয়েছিল প্রাক্তন তৃণমূল সাংসদ কুনাল ঘোষেরও। এর জেরে ২০১৩ সালে নভেম্বরে গ্রেফতার করা হয় তাঁকে। এরপর সারদা কান্ডের তদন্ত ভার সিবিআইকে দেওয়ার আর্জি জানিয়ে প্রধানমন্ত্রীকে চিঠিও লিখেছিলেন কুনাল বাবু। কারাবন্দী থাকাকালীন সিবিআইকে ৯১ পাতা সম্বলিত একটি চিঠিও লিখেছিলেন। তাতে সারদার সুবিধাভোগী হিসাবে উঠে এসেছিল বেশ কয়েকজন হেভিওয়েট নেতা-মন্ত্রীর নাম।

এদিন সিবিআই দপ্তর থেকে বেরিয়ে যাওয়ার পর সাংবাদিকদের মুখোমুখি হওয়ায় কুনাল ঘোষ জানান, তদন্তের স্বার্থে তাঁকে আসতে বলা হয়েছিল তাই তিনি এসেছেন। জামিনের শর্ত অনুযায়ী তদন্তের খাতিরে সিবিআই যখনই ডেবে পাঠাবে তাকে আসতে হবে। তবে তিনি জোর গলায় বলেন, বরাবরই তিনি এ ইস্যুতে সিবিআইকে সাহা্য্য করে এসেছেন এবং ভবিষ্যতেও করবেন। তবে সিবিআই-এর তদন্তকারীদের সঙ্গে তাঁর কী কথা হয়েছে সেটা নিয়ে কোনো মন্তব্য করতে তিনি রাজি হলেন না। তদন্তের আভ্যন্তরীন বিষয়ে গোপনীয়তা রক্ষা করে চলার পক্ষপাতী তিনি,এমনটাই বোঝালেন এদিন।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

তবে কুনাল বাবুর হাতে থাকা ফাইল দুটির প্রসঙ্গে জানতে চাওয়া হলে বাঁকা কথায় উওর দিয়ে জানান,”আমার এই ফাইলের মধ্যে কী আছে জানিনা, হয়তো আমার কিছু উপন্যাস এর ম্যানুস্ক্রীপ্ট নিয়ে ঘুরে বেড়াচ্ছি,সকাল থেকেই এই ফাইল আমার কাছে রয়েছে।”

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!