এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > শপথের পর নিজেদের পরিকল্পনার কথা জানালেন বিজেপির দুই মহিলা বিধায়ক

শপথের পর নিজেদের পরিকল্পনার কথা জানালেন বিজেপির দুই মহিলা বিধায়ক



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আজ বিধানসভায় শপথ নিলেন বিজেপির দুই মহিলা বিধায়ক। যাদের মধ্যে একজন হলেন আসানসোল দক্ষিণের বিধায়ক অগ্নিমিত্রা পল, অপরজন হলেন শালতোড়ার বিজেপি বিধায়ক চন্দনা বাউরি। শপথের পর দুজনেই গণমাধ্যমের সামনে উন্নয়নের পরিকল্পনার কথা জানালেন।

আজ বিধানসভায় শপথ গ্রহণ করলেন বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পল। আসানসোল দক্ষিণ কেন্দ্র থেকে জয়ী হয়েছেন তিনি। শপথ নেওয়ার পর তিনি জানালেন, মানুষের সেবা করার স্বপ্ন দেখেছিলেন তিনি। তবে, বিজেপি সরকার ক্ষমতায় এলে তিনি আরো খুশি হতেন।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

অগ্নিমিত্রা পল জানান, তৃণমূল সরকারের সঙ্গে হাতে হাত মিলিয়ে কাজ করবেন তিনি। মানুষের উন্নয়ন করবেন। ভোট পরবর্তী হিংসাত্মক পরিস্থিতির বিষয়ে ক্ষোভ প্রকাশ করলেন তিনি। অগ্নিমিত্রা পল জানালেন, যেভাবে ভোট-পরবর্তী অশান্তি চলছে, তা দ্রুত বন্ধ করা প্রয়োজন। সন্ত্রাস বন্ধ হোক আসুক শান্তি।

অন্যদিকে, আজ শপথ নিলেন দরিদ্রতম বিজেপি বিধায়ক চন্দনা বাউরি। দিনমজুরের স্ত্রী ও দুই সন্তানের মা তিনি। গণমাধ্যমের সামনে তিনি জানালেন, তাঁর মতো একজন দরিদ্র মানুষকে বিজেপি টিকিট দিয়েছে এটাই অনেক। একবার কলকাতায় আসতে গেলে খরচ অনেক, তাও তিনি এসেছেন। কারণ, জনগণ তাঁকে জিতিয়েছেন। তাই তাঁকে আসতেই হবে। এলাকার রাস্তাঘাট তৈরি, মেরামত করতে চান তিনি। সেই সঙ্গে জলের সুবন্দোবস্ত করতে চান তিনি। তিনি জানান, এলাকার মানুষের তিনি পাশে থাকবেন ও এলাকার উন্নতি করবেন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!