এখন পড়ছেন
হোম > অন্যান্য > সন্তানের জন্মের সঙ্গে সঙ্গেই নিজেদের দেওয়া কথা রাখলেন বিরুষ্কা!

সন্তানের জন্মের সঙ্গে সঙ্গেই নিজেদের দেওয়া কথা রাখলেন বিরুষ্কা!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – সব জল্পনার অবসান ঘটিয়ে কন্যা সন্তানের মুখ দেখেছেন বিরুষ্কা। যদিও অনেক জ্যোতিষীর কথাতেই ভবিষ্যতবাণী শোনা গিয়েছিল যে এই তারকা দম্পতির ঘরে আসতে চলেছে এক কন্যা সন্তান। তাই কন্যা সন্তানের জন্মের সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় নিজেদের খুশি ভাগ করে নিয়েছেন বিরাট কোহলি। সেইসঙ্গে জানিয়েছেন যে মা এবং সন্তান দুজনেই সুস্থ আছেন।

অন্যদিকে, এই খবরে তাই যোৎপরনাই খুশি হয়েছে তাঁদের অনুরাগীরা। সেখানে তাঁদের সন্তানের জন্মের পরই শোনা গিয়েছিল তারকা দম্পতির সদ্যোজাত সন্তানের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন বিরাট কোহলির ভাই। সেই নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট ভাইরাল হওয়ার পরে অবশ্য জানা যায় যে সেটি বিরুষ্কার সন্তানের ছবি নয়। আর এরপরই পাপারিৎজদের কাছে সদ্য মাতা পিতা এক আর্জি রেখেছেন বলেই জানা গেছে।

বস্তুত, অনেকদিন থেকেই সন্তানের জন্য দিন গুনছিলেন এই দম্পতি। সেইসঙ্গে সন্তানকে নিয়ে যে মানুষের ঔৎসুক্য থাকবে সেটাই স্বাভাবিক। সন্তানকে নিয়ে কি চিন্তা ভাবনা করেছেন, সেই প্রসঙ্গে কথা বলতে গিয়ে একটি জনৈক পত্রিকার সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন, নিজেদের সন্তানকে তাঁরা আর পাঁচটা সাধারণ সন্তানের মতই বড় করতে চান। সেইসঙ্গে বাচ্চার জন্য ঘর সাজানোর ক্ষেত্রেও তাঁরা সাধারণত্ব বজায় রেখেছেন বলেই জানিয়েছিলেন।


দেশে যে কোনো দিন ব্যান হয়ে যেতে পারে হোয়াটস্যাপ। তাই এখন থেকে আমরা শুধুমাত্র টেলিগ্রাম ও সিগন্যাল অ্যাপে। প্রিয় বন্ধু মিডিয়ার নিউজ নিয়মিতভাবে পেতে যোগ দিন –

টেলিগ্রাম গ্রূপটাচ করুন এখানে

সিগন্যাল গ্রূপটাচ করুন এখানে



আপনার মতামত জানান -

কারণ তাঁদের কথায়, সেখানেই একটি সন্তানের সঙ্গে তার বাবা মা বেশি সময় কাটান। সেইসঙ্গে সেখানেই মা আর সন্তানের সম্পর্ক পরিণতি পায়। তাই সেই জায়গাকে সাধারণ রাখতেই সিদ্ধান্ত নিয়েছিলেন দম্পতি। সেইসঙ্গে তাঁদের সন্তান যাতে তাঁদের পরিচিতির জন্য বিশেষ সুবিধা না পায়, তেমনটাও জানিয়েছিলেন তিনি। সেদিকেও তাঁদের লক্ষ্য থাকবে বলেও জানিয়েছিলেন অভিনেত্রী। আর সন্তানের জন্মের আগে লাঞ্চ থেকে শুরু করে ডক্টরের ক্লিনিক সর্বত্রই একসঙ্গে দেখা গেছে তাঁদেরকে।

তবে এবার সন্তানের জন্মের পর নিজেদের সেই কথা রাখতেই দেখা গেল তারকা দম্পতিকে। কথা দিয়েছিলেন সন্তানকে লোকচক্ষুর আড়ালে সাধারণভাবেই বড় করবেন। সেখানে সন্তান জন্মের পর সেই কথামত কোনো ছবি প্রকাশ্যে আসেনি। তারপরেও ছবি বিভ্রাটের পর পাপারিৎজদের উদ্দেশ্যে অভিনব অনুরোধ করতেই দেখা গেছে তাঁদেরকে। জানা গেছে, মুম্বইয়ের পাপারাতজিদের কাছে বিরাট-অনুষ্কার তরফে একটি আনুষ্ঠানিক বিবৃতি পাঠানো হয়েছে।

কি লেখা আছে সেখানে? সেখানে বিরুষ্কা পাপারিৎজদের উদ্দেশ্যে এত বছর ধরে যে ভালোবাসা তাঁরা দিয়েছেন, তাঁর জন্য অসংখ্য ধন্যবাদ জানিয়েছেন। তাঁদের কথায়, তাঁরা দুজনই খুশি হয়ে এই মুহূর্ত সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন। আর তাই বাবা-মা হিসাবে তাঁরা নিজেদের সন্তানের গোপনীয়তা বজায় রাখতে চান বলেই জানিয়েছেন। আর এই কাজে পাপারিৎজদের সাহায্য ও সমর্থন প্রয়োজন বলেও জানান দম্পতি। সেইসঙ্গে তারকা দম্পতি পাপারাতজিদের জন্য রিটার্ন গিফটও পাঠিয়েছেন বলেও জানা গেছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!